ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচার বিরুদ্ধে মামলা

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৬:৫৯

ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচার বিরুদ্ধে মামলা

হবিগঞ্জের চুনারুঘাটে চায়ের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে মা-মেয়েকে অজ্ঞান করে ভাতিজিকে ধর্ষণের অভিযোগ উঠেছে চাচার বিরুদ্ধে। এ ঘটনায় কিশোরীর মা চুনারুঘাট থানায় মেয়েটির চাচার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

গত সোমবার উপজেলার গাজিপুর ইউনিয়নের বাসুল্লা গ্রামে এ ধর্ষণের ঘটনাটি ঘটে বলে অভিযোগ করা হয়েছে।

সূত্র জানায়, চুনারুঘাটের বাসুল্লা গ্রামের মৃত গাবরু মিয়ার ছেলে আব্দুল হান্নান তার ফুপাতো ভাইয়ের ঘরে ঘটনার রাতে চা খেতে যায়। এ সময় সে নিজেই রান্নাঘরে গিয়ে চা তৈরি করতে সহযোগিতা করে। এক পর্যায়ে সে চায়ের সাথে অজ্ঞান করার ওষুধ মিশিয়ে দেয়। চা খেয়ে সবাই অজ্ঞান হয়ে পড়লে হান্নান ৯ম শ্রেণিতে পড়ুয়া তার ভাতিজিকে (১৫) ধর্ষণ করে পালিয়ে যায়।

সকালে তাদের ঘুম থেকে উঠতে দেরি হলে পাশের ঘরে থাকা ওই কিশোরীর ভাই তাদের ডাকতে আসে। কিন্তু তাদের ঘুম না ভাঙায় সে চিৎকার শুরু করে। পরে এলাকাবাসী এসে ওই কিশোরী ও তার মাকে অচেতন অবস্থায় উদ্ধার করে চুনারুঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়।

ঘটনাটি জানাজানি হলে স্থানীয় চেয়ারম্যান-মেম্বার বিষয়টি শালিস বৈঠকের মাধ্যমে মীমাংসার চেষ্টা করেন। কিন্তু সমাধান হয়নি। ফলে বাধ্য হয়ে ৫ দিন পর শনিবার রাতে চুনারুঘাট থানায় ধর্ষণ আইনে মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগের সাথে সাথে দ্রুত মামলা নিয়েছি। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিকে গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত আছে। এছাড়া স্থানীয় জনপ্রতিনিধিদের শালিস বৈঠকে অবহেলা ও অর্থ লেনদেনের প্রমাণ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত