ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

চার স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৭:১১

চার স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি

টাঙ্গাইলের ঘাটাইলে ৪ স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলার সন্ধানপুর ইউনিয়নের সাত কুয়াবাঈদ বন এলাকায় রোববার রাতে এ ঘটনা ঘটে।

সোমবার দুপুরে এক স্কুলছাত্রীর বাবা ৫-৬ জনকে অজ্ঞাতনামা আসামি করে ঘাটাইল থানায় মামলা দায়ের করেছেন। মামলার পরে ওই স্কুলছাত্রীদের ডাক্তারী পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে এবং একইসাথে ২২ ধারায় জবানবন্দির জন্য টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

মামলা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার সকালে স্কুলের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় তারা। পরবর্তীতে চার স্কুলছাত্রীসহ দুই বন্ধু মিলে বেড়াতে গেলে তাদেরকে আটক করে দুস্কৃতিকারীরা। আটক রেখে পরিবারের কাছে মুক্তিপণ চান তারা। মুক্তিপণ না পেয়ে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায় দুস্কৃতিকারীরা।

পরে এক স্কুলছাত্রীর স্থানীয় নানীর বাড়ি গিয়ে আশ্রয় নেয় চার স্কুলছাত্রী। পরবর্তীতে ঘাটাইল থানায় যোগাযোগ করে ওই রাতেই তাদেরকে থানায় নিয়ে আসা হয়।

পরে সোমবার দুপুরে এক স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে অজ্ঞাত ৫-৬ জনকে আসামী করে ঘাটাইল থানায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলা করেন। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চার স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে বলে জানা যায়।

এ বিষয়ে ঘাটাইল থানার (ওসি) মাকসুদুল আলম বলেন, এ ঘটনায় থানায় অপহরণ ও ধর্ষণের মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত