ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

জামালপুরে বিভাগীয় কমিশনারের মতবিনিময়

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ১৭:৫৮  
আপডেট :
 ২৭ জানুয়ারি ২০২০, ১৮:০১

জামালপুরে  বিভাগীয় কমিশনারের মতবিনিময়

জামালপুরের মেলান্দহে টেকসই উন্নয়ন কার্যক্রম বিষয়ে উপজেলা পর্যায়ে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তামিম আল ইয়ামিনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. এনামুল হক, এএসপি(সার্কেল) ছামিউল আলম, উপজেলা ভূমি কমিশনার মাহমুদা বেগম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ আব্দুল মান্নান, উপজেলা

আ’লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সুজা, বনিক সমিতির সভাপতি আলহাজ কিসমত পাশা, মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও

ইত্তেফাকের সাংবাদিক শাহ্জা মাল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, উন্নয়নের সিঁড়িতে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কাংখিত লক্ষ্যে পৌছতে উন্নয়নে কোন প্রকার দুর্ণীতি অনিয়ম ছাড় দেয়া হবে না। এসময় প্রত্যেকটা উন্নয়ন কর্মকাণ্ডে প্রশাসনিক কর্মকর্তা,জনপ্রতিনিধি ও গণমাধ্যম কর্মীদের সজাগ দৃষ্টি রাখার আহবান জানান তিনি।

তিনি আরো বলেন, মুজিববর্ষে ময়মনসিংহ বিভাগে ৫ হাজার ভুমিহীনদের মাঝে ঘর বিতরন করা হবে বলে জানান তিনি। সভায় সরকারি কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তাসহ প্রিন্ট ও ইলেট্রিনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত