ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ফেনসিডিলসহ বাসের চালক-হেলপার আটক

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৭ জানুয়ারি ২০২০, ২২:১৬

ফেনসিডিলসহ বাসের চালক-হেলপার আটক

জয়পুরহাটে হানিফ পরিবহনের একটি যাত্রীবাস থেকে ১৪৯ বোতল ফেনসিডিলসহ বাসের চালক ও হেলপারকে আটক করেছে র‍্যাব।

সোমবার সকালে সদর উপজেলার বনখুর এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, পাঁচবিবি উপজেলার রতনপুর গ্রামের মতিয়ার চৌধুরীর ছেলে বাসচালক খাইরুল ইসলাম (৩৫) ও পশ্চিম বালিঘাটার এনামুল হোসেনের ছেলে হেলপার মানিক মিয়া (১৯)।

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি অপারেশনাল দল সোমবার সকালের দিকে সদর উপজেলার বনখুর এলাকায় হিলি থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসে অভিযান চালায়। এসময় বাসের বডিতে বিশেষ কায়দায় ফিটিং করা অবস্থায় ১৪৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয় এবং বাসের চালক খাইরুল ও হেলপার মানিককে আটক করা হয়।

তিনি আরও জানান, ভারত থেকে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে এসব মাদক আনা হতো। হানিফ পরিবহনের যাত্রীবাহী বাসের বিভিন্ন জায়গায় বিশেষ কায়দায় ফিটিং করে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক কারবারীদের কাছে সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে চালক ও হেলপার।

উদ্ধারকৃত ফেনসিডিল ও হানিফ পরিবহনের বাসটি জয়পুরহাট সদর থানায় রাখা করা হয় এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত