ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

রাঙামাটি ছাত্রলীগের কমিটি অবাঞ্চিত ঘোষণা

  রাঙামাটি প্রতিনিধি

প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২০, ১৬:১২  
আপডেট :
 ২৮ জানুয়ারি ২০২০, ১৬:১৬

রাঙামাটি ছাত্রলীগের কমিটি অবাঞ্চিত ঘোষণা

রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন এবং সাধারণ সম্পাদক প্রকাশ চাকমার বিরুদ্ধে সংগঠন পরিপন্থী অনিয়ম, অর্থ লেনদেন, টেন্ডারবাজি, চাঁদাবাজি, বিভিন্ন অনৈতিক কার্যক্রমের কারণে সংগঠনের ভাবমুর্তি বির্তকিত করায় অবাঞ্চিত ঘোষণা করে সংবাদ সম্মেলন করেছে জেলা ছাত্রলীগের একাংশ।

মঙ্গলবার সকালে রাঙামাটি জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জেলা ছাত্রলীগের একাংশ দলীয় অফিসে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ বাপ্পা বলেন, বর্তমান কমিটি গঠনতন্ত্র অনুসরণ না করে উপজেলা কমিটি বিলুপ্ত করছে। যা তাদের এখতিয়ারের বাইরে।

তিনি অভিযোগ করে বলেন, মূলত পছন্দসই প্রার্থী আনতে তারা এই ধরনের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এছাড়া বর্তমান কমিটির সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে টেন্ডারবাজি, মাদক ব্যবসা ও চাঁদাবাজির বিভিন্ন অভিযোগও রয়েছে। যার কয়েকটি মামলা বর্তমানে বিচারাধীন রয়েছে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে।

সংবাদ সম্মেলনে বর্তমান কমিটিকে অবাঞ্চিত ঘোষণা করে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ ও যুগ্ম সম্পাদক মঈনুদ্দীন শাকিলকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদ, যুগ্ম সম্পাদক সুলতান মাহমুদ বাপ্পা, মঈনুদ্দীন শাকিল, সদর ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক অপু লেপচাসহ সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • পঠিত