ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

দুর্ঘটনায় আহত নৌবাহিনীর সদস্য এরশাদ মারা গেছেন

দুর্ঘটনায় আহত নৌবাহিনীর সদস্য এরশাদ মারা গেছেন
ফাইল ছবি

মোংলা বন্দর কর্তৃপক্ষের জেটিতে দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এ্যাভেল সিম্যান এম এইচ এরশাদ নামে নৌবাহিনীর এক সদস্যর মৃত্যু হয়েছে। মঙ্গলবার খুলনার একটি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) থাকা অবস্থায় তিনি মারা যান।

মোংলা বন্দর কতৃপক্ষের গোয়েন্দা কর্মকর্তা মোহাম্মদ রাহাত বিষয়টি নিশ্চিত করেছেন।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, সিঙ্গাপুরী পতাকাবাহী বাণিজ্যিক জাহাজ এমভি বাইকিং এমারেল্ড থেকে গাড়ি নামানোর কাজ চলছিল। সেসময় পাশ থেকে মোটরসাইকেলে যাওয়ার সময় একটি গাড়ির সঙ্গে ওই সাইকেলটির ধাক্কা লাগে। এতে নৌবাহিনীর সিম্যান এরশাদ ও সৈনিক মামুনুর গুরুতর আহত হন। তাদের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত লাগে। পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এরশাদ মারা যায়।

উল্লেখ্য, সোমবার রাত ৮টার দিকে মোটরসাইকেলে করে নৌবাহিনীর সিম্যান এরশাদ ও সৈনিক মামুনুর রশিদ জেটি দিয়ে যাওয়ার সময় বাণিজ্যিক জাহাজ থেকে নামানো গাড়ির সঙ্গে ধাক্কা লেগে গুরুত্বর আহত হন। সেসময় তাদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। পরবর্তীতে এরশাদের অবস্থা গুরুত্ব হওয়ায় তাকে খুলনার একটি হাসপাতালে হস্তান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এরশাদ মারা যান।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত