ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

অপহরণের ৯ দিনেও উদ্ধার হয়নি এনি

  কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ : ২৯ জানুয়ারি ২০২০, ১৮:০৫

অপহরণের ৯ দিনেও উদ্ধার হয়নি এনি

৯ দিনেও উদ্ধার হয়নি পটুয়াখালীর কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থী এনি আক্তার (১৪)। উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা।

বুধবার দুপুরে উপজেলার ধানখালী ইউনিয়নের লোন্দা হাফিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ মানববন্ধন করে তারা।

এ সময় বক্তব্য রাখেন অপহৃত শিক্ষার্থীর বাবা রাজিব মৃধা, লোন্দা হাফিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রুনা লায়লা, ইউপি মেম্বার রাসেল মৃধা, দশম শ্রেণির শিক্ষার্থী তানজিলা, কবিতা ও আহসান দুয়ারী প্রমুখ। বক্তারা ওই শিক্ষার্থীকে উদ্ধারের জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।

জানা গেছে, অপহৃত ওই শিক্ষর্থী লোন্দা হাফিজ উদ্দিন মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থী। সে ২০ জানুয়ারি প্রাইভেট পড়তে যাওয়ার সময় অপহরণ হয়। চরম উৎকণ্ঠার মধ্যদিয়ে দিন পার করছে ওই স্কুলছাত্রীর পরিবার। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

এনির বাবা রাজিব মৃধা জানান, স্কুলে আসা যাওয়ার পথে প্রায়ই মেয়েকে উত্ত্যক্ত করতো একই এলাকার রুবেল ও তার সহযোগীরা। এ বিষয়টি রুবেলের পরিবারকে জানানো হয়। এতে ক্ষুদ্ধ হয়ে রুবেল ২০ জানুয়ারি এনিকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়।

রাজিব মৃধা আরো বলেন, আর ক'দিন বাদেই তার মেয়ের এসএসসি পরিক্ষা শুরু হবে। তার মেয়ে কোথায়, কীভাবে আছে জানেন না। মেয়েকে উদ্ধারে প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, মামলার দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপহৃত শিক্ষার্থী এনিকে উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত