ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

খ্রিস্টান মিশনারি প্রাঙ্গণে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

  বান্দরবান প্রতিনিধি

প্রকাশ : ০১ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪০

খ্রিস্টান মিশনারি প্রাঙ্গণে স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার
প্রতীকী ছবি

বান্দরবানের পাশ্ববর্তী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় খ্রিস্টান মিশনারি প্রাঙ্গণের ভেতরে নবম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিমু বড়ুয়া (৩০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত শুক্রবার রাতে চকরিয়া উপজেলার হেবারন মিশন চত্বরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। ধর্ষণের ঘটনায় ওই শিক্ষার্থীর অভিভাবক চকরিয়া থানায় মামলা দায়ের করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে চকরিয়া উপজেলার খ্রিস্টান মিশনারি হেবরন মিশন প্রাঙ্গণে একটি রাজনৈতিক দলের অনুষ্ঠান চলাকালে তাকে ধর্ষণ করা হয়।

ঘটনার পর প্রতিষ্ঠানটির কর্মকর্তারা অসুস্থ ওই ছাত্রীকে উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

জানা গেছে, অনুষ্ঠানস্থল থেকে পানি খাওয়ার জন্য পাশের একটি টিউবওয়েলে যায় ওই কিশোরী। এ সময় ওই যুবক তাকে ধর্ষণ করে।

ছাত্রাবাসের সুপারিনটেনডেন্ট মিনতি ত্রিপুরা সাংবাদিকদের বলেন, আমরা এই ঘটনার দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি, যাতে এই ধরণের ঘটনা সংঘটিত করার কেউ সাহস না দেখায়।

এদিকে এ ঘটনায় খ্রিস্টান মিশনারি ছাত্রাবাসে থাকা দেড় শতাধিক শিক্ষার্থীর মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তাদের অভিবাবকরা ঘটনার পর নিজেদের সন্তানদের নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করে।

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আপ্পেলা রাজু নাহা বলেন, এই ঘটনায় ছাত্রীর অভিবাবক কক্সবাজারের চকরিয়া থানায় মামলা দায়ের করে। পরে শনিবার অভিযান চালিয়ে শিমু বড়ুয়াকে গ্রেপ্তার করে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত