ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

আবরার হত্যা: ছেলের চিন্তায় স্ট্রোক করে বাবার মৃত্যু!

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০২ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৩  
আপডেট :
 ০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৫

আবরার হত্যা: ছেলের চিন্তায় স্ট্রোক করে বাবার মৃত্যু!

বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলার ৫ নম্বর আসামি ইফতি মোশাররফ সকালের বাবা ফকির মোশাররফ হোসেন (৪৫) স্ট্রোক করে মারা গেছেন। শনিবার গভীর রাতে তার মৃত্যু হয় বলে ইফতির মা রাবেয়া জানিয়েছেন।

আরো পড়ুন: এসএসসির প্রথম দিনেই অনুপস্থিত ৫৪৪৭, বহিষ্কার ৫

রোববার বিকেল ৫টা ১০মিনিটের দিকে রাজবাড়ীর পৌর ১নং ওয়ার্ডের ২৮ কলনি পৌর কবরস্থানের সামনে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পড়ে ওই কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

আরো পড়ুন: প্রবেশপত্র ভুল আসায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

পরিবার সূত্রে জানা গেছে, ৩০ জানুয়ারি ঢাকার আদালতে ছেলে ইফতির শুনানির দিন ছিল। ওইদিন ছেলের শুনানিতে মোশাররফ হোসেন ঢাকায় গিয়েছিলেন। ঢাকা থেকে বাড়ি ফেরার পর থেকেই ছেলের জন্য দুশ্চিন্তা করতে থাকেন তিনি। শনিবার রাতে হঠাৎ করে স্ট্রোক করেন তিনি। প্রথমে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৩টার দিকে মারা যান মোশাররফ।

আরো পড়ুন: পুলিশের হাতে আটকের পর হাসপাতালে যুবকের মৃত্যু

প্রসঙ্গত, গত বছরের ৬ অক্টোবর রাতে বুয়েটের শেরেবাংলা হলের ২০১১ নম্বর কক্ষে ডেকে নিয়ে তাকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করে ছাত্রলীগ নেতাকর্মীরা। পরে তার লাশ সিঁড়িতে ফেলে রাখা হয়।

আরো পড়ুন: অতিরিক্ত মোবাইল ব্যবহারে ক্ষতিগ্রস্ত হয় যৌনজীবন!

নৃশংস এ হত্যা মামলায় ২৫ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র জমা দিয়েছে পুলিশ। চার্জশিটভুক্ত এই ২৫ আসামিসহ মোট ২৬ ছাত্রকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে বুয়েট কর্তৃপক্ষ।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত