ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বাসের ধাক্কায় প্রাণ গেলো রাখাইন শিশুর

  কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৫৭

বাসের ধাক্কায় প্রাণ গেলো রাখাইন শিশুর

পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে বিআরটিসি'র একটি বাসের ধাক্কায় মাহেন্দ্র থেকে ছিটকে রাস্তায় পড়ে সাত বছরের রাখাইন শিশু ইশোর মৃত্যু হয়েছে।

বুধবার সকাল সাড়ে ৭টায় ইউসুফপুর মহিলা মাদ্রাসার সামনে এ দুর্ঘটনা ঘটে। মৃত ইশো উপজেলার লতাচাপলী ইউনিয়নের কালাচাঁনপাড়া গ্রামের রাখাইন উবাচু’র মেয়ে ও খাজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

এ ঘটনায় পুলিশ বাসটি আটক করলেও দুর্ঘটনার পরই চালক ও হেলপার পালিয়ে যায় বলে জানা গেছে।

নিহত শিশুর মামা শুভ রাখাইন জানান, বড় বাইশদিয়ায় মামাবাড়ি বেড়াতে যাওয়ার জন্য তার মায়ের সাথে কলাপাড়া আসছিলো ইশো। কলাপাড়া লঞ্চঘাট থেকে সাড়ে আটটায় লঞ্চ ছাড়ার কথা ছিলো। কিন্তু ইশো কলাপাড়া ঠিকই এলো, তবে লাশ হয়ে।

কলাপাড়া থানার এসআই মোজাম্মেল হক জানান, কুয়াকাটা থেকে পাবনার উদ্দেশ্যে ছেড়ে আসা বিআরটিসি বাসটি (ঢাকা মেট্রো-ব-১১-১২৪৪) নীলগঞ্জের ইউসুফপুর মহিলা মাদ্রাসার কাছাকাছি এসে চলন্ত মাহেন্দ্রকে ওভারটেক করতে গিয়ে ধাক্কা দেয়। এতে চলন্ত মাহেন্দ্র থেকে ছিটকে রাস্তায় পড়ে মাথায় প্রচণ্ড আঘাত পায় ইশো।

পরে তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ইশোকে মৃত ঘোষণা করেন। প্রচণ্ড রক্তক্ষরণে শিশুটির মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানায়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত