ঢাকা, রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ আপডেট : ১২ মিনিট আগে
ব্রেকিং নিউজ
  •   দুর্নীতি মামলায় দণ্ডপ্রাপ্ত হাজী সেলিমের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত

মাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করলো মেয়ে

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ০৫ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৫২

মাকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করলো মেয়ে
বামে মা, ডানে মেয়ে
পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের মঠবাড়িয়ায় ফিরোজা নাছরিনকে (৫৬) বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে মেয়ে তামান্না জেবীন রুমানা (২৮)। বুধবার পৌর শহরের উত্তর কলেজপাড়া এলাকায় নিজ বাসায় এ ঘটনা ঘটে।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ মৃতদেহ উদ্ধার ও ঘাতক মেয়ে তামান্না জেবীন রুমানাকে আটক করে। নিহত ফিরোজা নাছরিন সাবেক অগ্রণী ব্যাংক শাখা ব্যাবস্থাপক মৃত হেমায়েত উদ্দিনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফিরোজা নাছরিন তার দুই সন্তান রিয়াজ ও তামান্না জেবীন রুমানাকে নিয়ে পৌর শহরের (৬ নং ওয়ার্ড) উত্তর কলেজপাড়ায় নিজ বাসায় বসবাস করতেন। গত কয়েকদিন যাবৎ মেয়ে রুমানা মানসিক ভারসম্যহীন আচরণ করছিলেন।

বুধবার সাকালে মা ও বোনকে বাসায় রেখে ছেলে রিয়াজ বেনের জন্য ডাক্তার আনতে যায়। এ সময় রুমানা মা ফিরোজা নাছরিনকে রান্নাঘরে বটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

রিয়াজ বাসায় এসে দরজায় নক করলে দরজা আটকানো দেকতে পায়। পরে স্থানীয়দের নিয়ে বাসার দরজা ভেঙে ঘরে ঢুকে রান্নাঘরে ক্ষতবিক্ষত রক্তাক্ত মায়ের লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, মানসিক ভারসম্যহীন মেয়ে তার মাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে এ খুনের পেছনে অন্য কোন কারণ আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে।

তিনি আরও জানান, এ হত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতর লাশ উদ্ধার ও ঘাতক মেয়েকে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত