ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

শিয়াল মারার ফাঁদে প্রাণ গেলো ছাত্রীর

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০২০, ২২:০২

শিয়াল মারার ফাঁদে প্রাণ গেলো ছাত্রীর
প্রতীকী ছবি

ময়মনসিংহের মুক্তাগাছায় শিয়ালের ফাঁদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মর্জিনা আক্তার (১৩) নামক এক ছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থী ওই গ্রামের আব্দুল জলিলের মেয়ে ও স্থানীয় একটি কওমি মাদ্রাসার শিক্ষার্থী।

শুক্রবার দুপুরে মাদ্রাসাছাত্রী মর্জিনা আক্তার থানকুনি পাতার শাক তুলতে মুরগির খামার এলাকায় যায়। শাক তোলার এক পর্যায়ে হঠাৎ বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

জানা যায়, ময়মনসিংহের মুক্তাগাছায় উপজেলার রৌয়ারচর গ্রামে মুরগির ফার্মকে শিয়ালের হাত থেকে বাঁচাতে বৈদ্যুতিক ফাঁদ তৈরী করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার রৌয়ারচর গ্রামের মোস্তাফিজুর রহমান ও ইসলাম উদ্দিন নামে দুই ব্যক্তি বাড়ির পাশে অপরিকল্পিতভাবে মুরগির খামার দিয়ে ব্যবসা করে আসছে। গত কিছুদিন ধরে খামারে শিয়ালসহ বন্যপ্রাণীর উপদ্রব দেখা দেয়। খামার মালিক শিয়ালের উপদ্রব থেকে বাঁচতে চারপাশে জিআই তার ঝুলিয়ে তাতে বিদ্যুতের সংযোগ দিয়ে ফাঁদ তৈরী করে রাখে।

এ ব্যাপারে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, শিয়াল মারার জন্য তৈরী বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে মেয়েটির মৃত্যু হয়েছে। মুরগি খামার মালিকের অবহেলার কারণে মেয়েটির মৃত্যু হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত