ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

ইউসিবির অফিসে ঢুকে ভল্ট ভাঙার চেষ্টা

ইউসিবির অফিসে ঢুকে ভল্ট ভাঙার চেষ্টা

চট্টগ্রাম মহানগরীতে বেসরকারি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড-ইউসিবির একটি শাখার অফিসে ঢুকে ভল্ট ভাঙার চেষ্টা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ জানিয়েছেন, ভল্টে রাখা টাকা লোপাট হয়েছে কি না সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

শনিবার দুপুরে নগরীর ধনিয়ালাপাড়া এলাকায় জিলানী মার্কেটে অবস্থিত ইউসিবি কদমতলী শাখার গেইটের তালা ভেঙে দুর্বৃত্তরা ভেতরে ঢুকেছে বলে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

পরে সিআইডির ক্রাইম সিন ইউনিট ও ব্যাংকের কর্মকর্তারা এলে তাদের নিয়ে বিকালে ব্যাংকের ভেতরে প্রবেশ করে ভল্ট ভাঙার চেষ্টার প্রমাণ পাওয়ার কথা জানান পুলিশ কর্মকর্তারা।

চট্টগ্রাম নগর পুলিশের পশ্চিম জোনের উপ-কমিশনার ফারুকুল হক বলেন, ব্যাংকের মেইন গেইটে থাকা দারোয়ান অচেতন অবস্থায় ছিল এবং দুটি তালা কাটা অবস্থায় পড়ে ছিল। ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে ভেতরে প্রবেশের পর সেখানে ভল্ট ভাঙার চেষ্টার প্রমাণ পেয়েছি। অন্যান্য আসবাব ঠিক দেখা গেছে।

ব্যাংকের সিসি ক্যামেরার ভিডিও রেকর্ডারের হার্ড ডিস্ক পাওয়া যায়নি বলে জানান তিনি।

ব্যাংকের ভল্ট পরীক্ষা না করা পর্যন্ত ওই অফিসে পুলিশি নিরাপত্তা থাকবে বলেও পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন।

ডবলমুরিং থানার ওসি জানান, দুপুরের পালার নিরাপত্তাকর্মী ব্যাংকের গেইটে এসে ওই সময় দায়িত্বরত নিরাপত্তাকর্মী নওশাদ মিয়াকে (৪৩) অচেতন অবস্থায় দেখতে পায়। তখন তিনি ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবহিত করেন। পরে ব্যাংকের কর্মকর্তারা পুলিশে খবর দেন।

  • সর্বশেষ
  • পঠিত