ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮ আপডেট : ১ মিনিট আগে

ধামরাইয়ে বাস চাপায় নিহত ১,আহত ৫

  ধামরাই ( ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০৯

ধামরাইয়ে বাস চাপায় নিহত ১,আহত ৫

ধামরাই ( ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে বাসের চাপায় জহুরা বেগম (২৮) নামে ইজিবাইকে থাকা যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় একই পরিবারের আরো ৫ জন মারাত্বক আহত হয়েছেন। সোমবার সকালে উপজেলার মহিষাসী বাস ষ্ট্যান্টে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা সকলেই কালামপুর পদ্মা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় বাস চালক আব্দুল কাইয়ুম(৩৪) কে আটক করেছে থানা পুলিশ। সে উপজেলার কালামপুর গ্রামের মোঃ নুরুল আমিনের ছেলে। নিহত জহুরা বেগম মহিষাসী এলাকার মোঃ ইদ্রিস আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে জহুরা বেগম ও তার পরিবারের আরো ৫ জন তার দেবরের বাচ্চা দেখার জন্য মহিষাসী বাস ষ্ট্যান্ড থেকে সিএনজি ভাড়া করে দেবরের বাড়ি যাচ্ছিলেন। তখন সাটুরিয়া হতে ঢাকাগামী এসবি লিংক উপজেলার মহিষাসী এলাকায় আসলে চালক তার গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা সিএনজিেক আঘাত করে। এ সময় সিএনজিতে থাকা ৬ জন যাত্রী মারাত্মক আহত হয়। জহুরা বেগমের অবস্থা বেশি গুরুতর হওয়ায় তাকে উপজেলার সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

এ বিষয়ে কাওয়ালীপাড়া পুলিশ ফাড়ির উপ- পরিদর্শক মোঃ আবু সাইদ ঘটনাটির সত্যতা স্বীকার করে বলেন, জহুরা বেগম নামে এক ব্যক্তি মারা গেছে। ইজিবাইকে থাকা বাকি যাত্রীদের অবস্থাও খারাপ। তারা সকলেই কালামপুর পদ্মা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এসময় আইনী ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত