ঢাকা, বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১৪ শ্রাবণ ১৪২৮ আপডেট : ২ মিনিট আগে

এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ করে মুক্তিপণ দাবি, আটক ৪

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ১০ ফেব্রুয়ারি ২০২০, ১৫:১৯

এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ করে মুক্তিপণ দাবি, আটক ৪

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের এসএসসি পরীক্ষার্থী সাকিব (১৭) অপহরণ করে মুক্তিপণ দাবি করায় ৪ জনকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। সোমবার দুপুরে অপহরণকারীদের আটকের বিষয়টি নিশ্চিত করে আদালতে প্রেরণ করা হয়।

অপহরণকারীরা হলেন, দিনাজপুর সদর উপজেলার কালিকাপুর বেলবাড়ী গ্রামের দলিল মিয়ার ছেলে রনি ইসলাম (২১), ফুলবন ফকিরপাড়া গ্রামের মোক্তার হোসেনের ছেলে মনিরুল ইসলাম (২২), গ্রামের আব্দুল গফুরের ছেলে জিল্লুর মেহেদী (১৯) ও রানীপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে মামুন হোসেন (১৯)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত রোববার এসএসসি পরীক্ষার্থী সাকিব গণিত পরীক্ষা শেষে দিনাজপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কেন্দ্র থেকে বের হয়। পরে রাস্তা থেকে থেকে ৪টি মোটরসাইকেল নিয়ে চার যুবকসহ আরো ৪-৫ জন সাকিবকে মুখ চেপে মোটরসাইকেলে উঠিয়ে নেয়।

অপহরণকারীরা সাকিবকে সদর উপজেলাধীন আত্রাই নদীর পশ্চিমে বীরগাস্থ কবরস্থানের পরিত্যাক্ত টিনের ঘরে আটকে রেখে পিটিয়ে আহত করে। পরে তার পরিবারের কাছে মুক্তিপণ হিসাবে ২ লাখ টাকা দাবি করে।

বিষয়টি সাকিবের পরিবার কোতয়ালী থানা পুলিশকে জানালে তাৎক্ষণিকভাবে পুলিশ কবরস্থান থেকে অপহরণকারী আটক ৪ জনকে গ্রেপ্তারসহ অপহৃত সাকিবকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। রাতেই থানায় ৭ জনের নাম উল্লেখ করে সাকিবের মামা বাদী হয়ে মামলা দায়ের করেন।

দিনাজপুর সদর থানার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুজন সরকার ৪ অপহরণকারীকে আটকের সংবাদ নিশ্চিত করে বলেন, আটক চার জনকে দুপুর ১টার দিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত