ঢাকা, রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে দায়ের কোপে গৃহবধূ খুন, স্বামী আটক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২০, ০০:৩৮  
আপডেট :
 ১৩ ফেব্রুয়ারি ২০২০, ০০:৪৪

রাজধানীতে দায়ের কোপে গৃহবধূ খুন, স্বামী আটক
প্রতীকী ছবি

রাজধানীর হাতিরপুল এলাকার ভূতের গলির একটি বাসায় সাজেদা (৩৫) নামে এক গৃহবধূকে দা দিয়ে কুপিয়ে হত্যা করার অভিযোগে তার স্বামী ফেরদৌসকে (৪০) আটক করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, হবিগঞ্জ থেকে দুই-তিন বছর আগে ঢাকায় এসে বিভিন্ন বাসাবাড়িতে কাজ করতেন সাজেদা। তার স্বামী রিকশাচালক ফেরদৌস নেশা করতেন।

কলাবাগান থানার পুলিশ জানায়, হত্যার শিকার গৃহবধূর নাম সাজেদা আক্তার (৩৫)। তিনি দুই শিশুসন্তানসহ স্বামী ফেরদৌস আলম আলমের সঙ্গে নর্থ সার্কুলার রোডের একটি বাসায় থাকতেন। তার স্বামী রিকশাচালক। বুধবার রাত সাড়ে আটটার দিকে ফেরদৌস বাসায় ফেরেন। এ সময় স্ত্রীর সঙ্গে তার ঝগড়াঝাঁটি হয়। একপর্যায়ে তিনি সাজেদাকে দা দিয়ে কুপিয়ে জখম করেন। এতে ঘটনাস্থলে তিনি মারা যান।

প্রতিবেশীদের বরাত দিয়ে পুলিশ বলেছে, সাজেদার চিৎকারে প্রতিবেশীরা ওই বাসায় গেলে ফেরদৌস পালানোর চেষ্টা করেন। তখন লোকজন তাকে আটকে পুলিশের খবর দেয়। পুলিশ ফেরদৌসকে থানায় নিয়ে যায়। সাজেদার মরদেহ উদ্ধার করে করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

কলাবাগান থানার ওসি পরিতোষ চন্দ্র জানান, কে বা কারা সাজেদাকে হত্যা করেছেন, সে ব্যাপারে এখনও তেমন কিছু জানি না। তদন্ত চলছে। এ ঘটনায় তার স্বামীকে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত