ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

সন্তানদের সামনে নদীতে ঝাঁপ, মরদেহ মিললো চরে

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২১:০৯

সন্তানদের সামনে নদীতে ঝাঁপ, মরদেহ মিললো চরে
প্রতীকী ছবি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সন্তানদের সামনে শেখ লুৎফর রহমান সেতু থেকে মধুমতি নদীতে ঝাঁপ দেয়া মা আফরোজা খানমের (২৩) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিখোঁজের ৪ দিন পর শুক্রবার দুপুরে টুঙ্গিপাড়া উপজেলার চর গওহরডাঙ্গা এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত আফরোজা খানম টুঙ্গিপাড়া উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের ওমান প্রবাসী আলিউজ্জমানের স্ত্রী।

টুঙ্গিপাড়া থানার ওসি এ.এফ.এম নাসিম জানান, গত ১১ ফেব্রুয়ারি ব্যাটারীচালিত ইজিবাইক যোগে বোরকা পরা এক নারী ও তার দুই সন্তান সেতুর মাঝখানে আসে। কিছুক্ষণ দাঁড়িয়ে থাকার পর সন্তানদের কাছে তার মোবাইল ও ব্যাগ রেখে নদীতে লাফ দেয়।

এ সময় তার সন্তানদের চিৎকারে লোকজন জড়ো হলে এক ব্যক্তি টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে অনেক খোঁজাখুঁজির করেও ওই নারীকে খুঁজে পায়নি।

আজ শুক্রবার দুপুরে নিখোঁজের চার দিন পর উপজেলার চর গওহরডাঙ্গা এলাকায় লোকজন ওই নারীর মরদেহ নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তার মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

নিহত আফরোজার ভাই মোহাম্মদ উল্লাহ জানান, পারিবারিক কলহের জেরে তার বোন পানিতে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছে। আফরোজার স্বামী বিদেশ থেকে ঠিকমত টাকা না পাঠানোর কারণে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকতো। তাই অস্বছলতার কারণে তার বোন এই পথ বেছে নিয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত