ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

রাজধানীতে স্ত্রী-দুই সন্তানের মরদেহ উদ্ধার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২০, ০৪:০৩

রাজধানীতে স্ত্রী-দুই সন্তানের মরদেহ উদ্ধার

রাজধানীর দক্ষিণখানের একটি বাসা থেকে রাকিব উদ্দিন ভূঁইয়া নামে টিঅ্যান্ডটি বোর্ডের এক সহকারী প্রকৌশলীর স্ত্রী ও দুই শিশুসন্তানের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে দক্ষিণখানের প্রেমবাগান রোডের কেসি স্কুলের পাশে ৮৩৮ নম্বর বাড়ির চতুর্থ তলা থেকে ওই তিন মরদেহ উদ্ধার করা হয়। তাদের শ্বাসরোধে হত্যা করা হচ্ছে বলে ধারণা পুলিশের।

এ দিকে গত তিন দিন ধরে সহকারী প্রকৌশলী রাকিব উদ্দিন ভূঁইয়ার কোনো খোঁজ মিলছে না বলে জানা গেছে।

নিহতেরা হলেন- রাকিব উদ্দিন ভূঁইয়ার স্ত্রী মুন্নী বেগম (৩৮), তার ছেলে ফারহান উদ্দিন খান (১২) ও মেয়ে লাইভী ভূঁইয়া (৩)।

নিহত মুন্নীর দুলাভাই মোসলেহ উদ্দিন বলেন, গত তিন দিন ধরে মুন্নীর স্বামীর খোঁজখবর পাওয়া যাচ্ছিলো না। পরবর্তীতে মুন্নীদেরও ফোনে পাওয়া যাচ্ছিল না। তাই অন্যান্যদের কাছে ফোন করে জানতে পারি বাইরে থেকে মুন্নীর বাসায় তালা দেওয়া। ভেতর থেকে দুর্গন্ধ বের হচ্ছে। তাদের সঙ্গে আমার তেমন যোগাযোগ ছিলো না। এ বিষয়ে আমি কিছুই বলতে পারছি না।

ডিএমপি উত্তরা জোনের ‍উপ-পুলিশ কমিশনার (ডিসি) নাবিদ কামাল শৈবাল বলেন, প্রেমবাগান রোড কেসি স্কুলের পেছনের একটি বাসায় শুক্রবার বিকেল সাড়ে পাঁচটার দিকে মাসহ দুই সন্তানের মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, তাদের শ্বাসরোধে হত্যা করা হচ্ছে।

নাবিদ কামাল জানান, নিহত মুন্নীর স্বামী টিঅ্যান্ডটি কর্মকর্তা। তিনি গুলশান টিঅ্যান্ডটি বোর্ডের সহকারী প্রকৌশলী। তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

দক্ষিণখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মোহাম্মদ শামীম বলেন, তদন্ত চলছে। এ বিষয়ে এখন পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত