ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

টাকা না দেয়ায় সাবেক সেনা সদস্য বাবাকে হত্যা করলো ছেলে

টাকা না দেয়ায় সাবেক সেনা সদস্য বাবাকে হত্যা করলো ছেলে

ব্রাহ্মণবাড়িয়ায় অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যকে হত্যার পর তার বড় ছেলে সাইফুল ইসলাম শুভ থানায় আত্মসমর্পণ করেছে। শুক্রবার নবীনগর উপজেলায় এ ঘটনা ঘটে।

নিহত আমির হোসেন (৫০) নবীনগর পৌরসভার পশ্চিম পাড়ার বাসিন্দা এবং অবসরপ্রাপ্ত সেনা সদস্য ছিলেন।

শনিবার দুপুরে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ডের পর শুভকে আদালতে প্রেরণ করেছে নবীনগর থানা পুলিশ।

জানা যায়, শুক্রবার সকালে আমির হোসেন কে দা দিয়ে কুপিয়ে হত্যার পর পালিয়ে যায় তার ছেলে শুভ। হত্যার পর পুলিশ অভিযান চালিয়ে শুভকে আটক করতে পারেনি। তবে রাত ৯টার দিকে শুভ নিজেই থানায় আত্মসমর্পণ করে।

এ ঘটনায় নিহতের স্ত্রী সানোয়ারা খানম বাদী হয়ে শুক্রবার নবীনগর থানায় তার বড় ছেলের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন।

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন জানান, সাইফুল ইসলাম শুভকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। নিহত আমির হোসেনের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, ব্যবসার জন্য বাবার কাছে টাকা না পেয়ে শুক্রবার সকালে নিহত আমির হোসেনের সাথে তর্কে জড়িয়ে পড়েন তার ছেলে মাস্টার্স পড়ুয়া শুভ। এক পর্যায়ে শুভ উত্তেজিত হয়ে বাবাকে কুপিয়ে রাস্তায় ফেলে পালিয়ে যায় শুভ। রক্তাক্ত অবস্থায় আমির হোসেনকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে কুমিল্লায় স্থানান্তর করেন। পরে কুমিল্লা যাওয়ার পথে তার মৃত্যু হয়।

  • সর্বশেষ
  • পঠিত