ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুরে বিজিবি’র আয়োজনে জুডো প্রতিযোগিতা

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩৯

দিনাজপুরে বিজিবি’র আয়োজনে জুডো প্রতিযোগিতা

বর্ডার গার্ড বাংলাদেশ সেক্টর সদর দপ্তর দিনাজপুরের তত্ত্বাবধানে ও দিনাজপুর ব্যাটালিয়নের (৪২ বিজিবি) সার্বিক ব্যবস্থাপনায় রংপুর রিজিয়ন আন্তঃব্যাটালিয়ন জুডো প্রতিযোগিতা- ২০২০ এর খেলা ও পুরস্কার বিতরণী সম্পন্ন হয়েছে।

রোববার বিকালে বিজিবি’র সদর সেক্টর দপ্তর মাঠে অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় রংপুর রিজিয়নের অধীনস্থ ১৫টি ব্যাটালিয়নের ১৬৪ জন খেলোয়াড় ৮টি ওজন শ্রেণীতে অংশগ্রহণ করেন।

চূড়ান্ত প্রতিযোগিতা পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি) ২টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ১টি তাম্র পদকসহ দলীয় ৬ পয়েন্ট পেয়ে রানারআপ এবং দিনাজপুর ব্যাটালিয়ন (৪২ বিজিবি) ৭টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৩টি তাম্র পদকসহ দলীয় ৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলায় শ্রেষ্ঠ নবীন খেলোয়াড় হিসেবে বিবেচিত হন সিপাহী মোঃ অমর লাল তংচংগা। দিনাজপুর ব্যাটালিয়ন (৪২ বিজিবি) এবং শ্রেষ্ঠ প্রবীন খেলোয়াড় হিসেবে নির্বাচিত হন নায়েক মোঃ জাহাঙ্গীর আলম, নওগাঁ ব্যাটালিয়ন (১৬ বিজিবি)।

এ সময় প্রধান অতিথি ছিলেন উত্তর পশ্চিম রিজিয়ন রংপুরের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কায়সার হাসান মালিক, এনডিসি, পিএসসি।

বিজয়ী ও বিজিতদের মাঝে পুরস্কার বিতরণ শেষে সকল খেলোয়াড়দের উদ্দেশ্যে প্রধান অতিথি শৃঙ্খলা, ভ্রাতৃত্ববোধ, মনোবল ও খেলোয়াড়সুলভ আচার আচরণ সম্পর্কে দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদানের মাধ্যমে খেলার সমাপ্তি ঘোষণা করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত