ঢাকা, মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬ আপডেট : ১৭ মিনিট আগে English

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ১২:৩৫

প্রিন্ট

করোনা সন্দেহে হাসপাতালে দুই শিক্ষার্থী

করোনা সন্দেহে হাসপাতালে দুই শিক্ষার্থী
জার্নাল ডেস্ক

করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে চীন ফেরত দুই শিক্ষার্থীকে বরগুনা ও হবিগঞ্জের জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, সদরের ইউএনওর কাছ থেকে খবর পেয়ে ওই ছাত্রকে (২২) বাড়ি থেকে এনে রোববার রাত ৮টার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছেলেটির বাবা সাংবাদিকদের জানান, রোরবার সকালে তার ছেলে বাড়ি ফেরেন। তাকে একটি বন্ধ কক্ষে আটকে রাখা হয়েছিল।

বরগুনা সদর ইউএনও মাসুমা আক্তার বলেন, উপজেলা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম আহাদ সোহাগ রোববার বিকেলে ওই ছাত্রের আসার খবর জানান।

এর আগে রোববার দুপুরে চীনফেরত রায়হান আহমেদ (২৮) নামে এক শিক্ষার্থীকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি হয়। তাকে বিশেষ ওয়ার্ডে পর্যবেক্ষণে রাখা হয়েছে। বিষয়টি নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই। তিনি অসুস্থবোধ করায় হাসপাতালে ভর্তি হয়েছেন।

রায়হান আহমেদ হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকার আব্দুল নূরের ছেলে। তিনি চীনে ইন্টার্নশিপ করতে গিয়েছিলেন বলে জানা গেছে।

গত ১ ফেব্রুয়ারি চীনের উহান শহর থেকে দেশে ফিরেন ৩১৬ জন বাংলাদেশি। তাদের মধ্যে রায়হান আহমেদ ছিলেন। অন্য সবার মতো তিনিও রাজধানীর আশকোণা হজ ক্যাম্পে ছিলেন। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর ১৫ ফেব্রুয়ারি সবার সাথে রায়হান আহমেদকেও শর্ত সাপেক্ষে পরিবারের জিম্মায় দেয়া হয়। রোববার অসুস্থ বোধ করলে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে করোনায় আক্রান্তদের জন্য খোলা বিশেষ ওয়ার্ডে রাখা হয়েছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত