ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

ছাত্রীকে অপহরণচেষ্টা, মারধর করে ৫ জনকে পুলিশে সোপর্দ

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪২

ছাত্রীকে অপহরণচেষ্টা, মারধর করে ৫ জনকে পুলিশে সোপর্দ

কুষ্টিয়ায় এক এসএসসি পরীক্ষার্থী ছাত্রীকে অপহরণের চেষ্টাকালে ৪ যুবকসহ ৫ জনকে মারধর করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। সোমাবার সকাল ৯টার দিকে হরিনারায়ণপুর ইউনিয়নের পূর্ব আব্দালপুর গ্রামের মাঠে ব্রিজের নিকট এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) থানার বেড়বারাদী গ্রামের রেজাউল করিমের ছেলে রাকিব হাসান রকিব (২০) একই এলাকার রবিউল ইসলামের ছেলে রবিউস সানি হামজা (১৮), বিষ্ণুদিয়া গ্রামের এ কে বদিউজ্জামান লাল্টুর ছেলে সাকিব খান (২৫), ও হরিনাক্ডুু থানার দবিলা গ্রামের মুক্তার মুন্সীর ছেলে শাহিনুর রহমান ওরফে ভিলেন রাজু (২১) এবং মাইক্রোবাস চালক কুষ্টিয়ার মিরপুর উপজেলার একতারপুর গ্রামের মৃত লাল মোহাম্মদের ছেলে আসাদুল হক (৫০)।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো ওই এসএসসি পরীক্ষার্থী সকালে পরীক্ষা দেওয়ার উদ্দ্যেশে বাড়ি থেকে বের হয়। এরপর ঘটনাস্থলে পৌঁছলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী ৪ জন অপহরণকারী একটি মাইক্রোবাস থামিয়ে ওই ছাত্রীকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে তুলে নিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে। এ সময় স্থানীয়রা টের পেয়ে ধাওয়া করে। পরে গাড়িসহ অপহরণকারীদের ধরে ফেলে এবং তাদেরকে মারধর করে।

পরে সংবাদ পেয়ে হরিনারায়ণপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফিরোজ আলম ঘটনাস্থলে এসে অপহরণকারীদের জনতার হাত উদ্ধার করে নিজেদের হেফাজতে নিয়ে ইবি থানা পুলিশের কাছে সোপর্দ করে। তবে কেন কি উদ্দেশ্যে ওই ছাত্রীকে অপহরণ করার চেষ্টা করা হয়েছে তা নিশ্চিত ভাবে জানা যায়নি বলে জানান ফিরোজ আলম।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় কোন মামলা হয়নি বলে জানান ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সঞ্জয় কুমার।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত