ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

দুর্বৃত্তের আগুনে পুড়ল ব্যবসায়ীর ঘর

  কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪৫

দুর্বৃত্তের আগুনে পুড়ল ব্যবসায়ীর ঘর

পটুয়াখালীর কলাপাড়ায় দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়েছে এক মৎস্য ব্যবসায়ীর ঘর। মো. সরোয়ারে নামের ওই ব্যবসায়ীর ঘরে লাগা এ অগ্নিকাণ্ডের ঘটনায় প্রায় ১ লাখ টাকার ইলিশ মাছ ধরার জলসহ আসবাবপত্র পুড়ে গেছে বলে জানিয়েছেন তিনি।

উপজেলার লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রামের এ ঘটনার সময় দুর্বৃত্তরা পাশের ঘের থেকে মাছও ধরে নিয়ে গেছে বলে অভিযোগ ব্যবসায়ীর।

মৎস্য ব্যবসায়ী সরোয়ার বাংলাদেশ জার্নালকে জানান, তিনি স্থানীয় খলিল ডাক্তারের ওই ঘরটি ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে মৎস্য ব্যবসা করে আসছিলেন। সোমবার রাত ১০টার দিকে সে ঘরটি বন্ধ করে পার্শ্ববতী গ্রামে তার নিজ বাড়িতে চলে গেলে রাতে দুর্বৃত্তরা আগুন দেয়। পরে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থায়ীয় বাসিন্দা মিলন হাওলাদার বাংলাদেশ জার্নালকে বলেন, সন্ধ্যা হওয়ার সাথে সাথে বাড়িতে চলে যাই আমরা। সকালে এসে দেখি মৎস্য ব্যবসায়ী সরোয়ারের ঘরটি আগুনে পুড়ে গেছে। তবে কি কারণে আগুন লেগেছে তা তিনি সঠিক বলতে পারেনি তিনি।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান বাংলাদেশ জার্নালকে জানান, এ বিষয়ে একটি আভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত