ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

‘মাদকমুক্ত সমাজ গঠন করতে হবে’

  দোহার-নবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ১৮:১৬

‘মাদকমুক্ত সমাজ গঠন করতে হবে’

মাদকমুক্ত সমাজ গঠন করতে হবে, তবেই দেশ এগিয়ে যাবে এবং বাংলাদেশ হবে উন্নত রাষ্ট্র বলে জানিয়েছেন ঢাকা জেলা প্রশাসক আবু ছালেহ মোহাম্মদ ফেরদৌস খান ।

মঙ্গলবার দুপুরে নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে, উপজেলা প্রশাসন আয়োজিত বাল্যবিবাহ সন্ত্রাস মাদক ও জঙ্গীবাদ বিরোধী জনঅবহিত করণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, পিতা মাতার ভুলের কারণে সন্তান জঙ্গীবাদের আদর্শে অনুপ্রাণিত হয়ে যেতে পারে। কাজেই সন্তানের প্রতি যন্তবান হতে হবে। লক্ষ্য রাখতে হবে তারা যেন দেশ ও সমাজ রাষ্ট্র বিরোধী কোন কর্মকাণ্ডে জড়িত না হয়। সন্তানকে আদর স্নেহ দিয়ে বড় করতে হবে।

মসজিদের ইমাম ও কাজীদের উদ্দেশ্যে তিনি বলেন, বিবাহের ক্ষেত্রে জন্ম তারিখ যাচাই বাছাই করে বিয়ে পড়াবেন। এসময় ১৩ জন জয়ীতাকে সম্মানা স্মারক গবাদিপশু ও হাঁসমুরগী পালনে ঋণের চেক দগ্ধ ও প্রতিন্ধীদের সুদমুক্ত ঋনের চেক ও প্রতিবন্ধীদের আইডি কার্ড বিতরণ করেণ।

অনুষ্ঠানে নবাবগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানকে সম্মানা স্মারক প্রদান করে স্থানীয় গনমাধ্যমকর্মীরা।

নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজুর সভাপতিত্বে ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. রাজিবুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. মোস্তফা কামাল প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত