ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

ছাত্রীদের সাথে উদ্দাম নেচে ভাইরাল অধ্যক্ষ (ভিডিওসহ)

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ১৮ ফেব্রুয়ারি ২০২০, ২২:১৪  
আপডেট :
 ১৮ ফেব্রুয়ারি ২০২০, ২২:২০

ছাত্রীদের সাথে উদ্দাম নেচে ভাইরাল অধ্যক্ষ (ভিডিওসহ)
ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গার জীবননগর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আলাউদ্দিনের নাচের একটি ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

মঙ্গলবার ছড়িয়ে পড়া ওই ভিডিওতে ভাষার মাসে হিন্দি গানে তালে তাল মিলিয়ে কলেজের অনুষ্ঠানে ছাত্রীদের সাথে নৃত্য করতে দেখা যায় অধ্যক্ষকে। এ সময় তার মাথায় টুপিও ছিলো।

খোঁজ নিয়ে জানা যায়, শনিবার (১৫ ফেব্রুয়ারি) কলেজে বসন্ত বরণ উৎসবের আয়োজন করা হয়। সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে হিন্দি গান বাজিয়ে কলেজের ছাত্রীদের সাথে নাচেন অধ্যক্ষ আলাউদ্দিন। এরপর মঙ্গলবার বিকেল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে তার নাচের সেই ভিডিও।

১ মিনিট ৩৬ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, বেশ কয়েকজন শাড়ি পড়া কলেজের ছাত্রীর সাথে কোমর দুলিয়ে নাচছেন অধ্যক্ষ। এসময় তার মাথায় টুপি ও শরীরে পাঞ্জাবী-পায়জামা পড়া ছিলো।

ভিডিও ছড়িয়ে পড়লে জেলার অভিভাবক ও সুধীজনরাও নানা ধরনের সমালোচনা করেন। অনেকে বলেন, ভাষার মাসে একটি শিক্ষা প্রতিষ্ঠানে এ ধরনের হিন্দি গানে নাচ কোনোভাবেই কাম্য নয়। সেই সাথে অধ্যক্ষের ছাত্রীদের সাথে নাচ তাল মেলানোকেও নেতিবাচকভাবে দেখছেন কেউ কেউ।

এ ব্যাপারে অধ্যক্ষ আলাউদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বাংলাদেশ জার্নালকে বলেন, ‘বসন্তবরণ অনুষ্ঠান চলাকালে ছাত্রীরা জোর করে আমাকে মঞ্চে টেনে তুলেছে। এসময় আমি একটু নাচ করে নেমে পড়ি। সেই সময় হিন্দি গান বাজছিলো সেটা আমাদের অনুষ্ঠানের একেবারে শেষে।’

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেন, এ বিষয়ে সঠিক ঘটনা জানার জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন...

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত