ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

অটোভ্যান বাঁচাতে গিয়ে বাস খাদে, নিহত ২

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ১৭:১৫

অটোভ্যান বাঁচাতে গিয়ে বাস খাদে, নিহত ২

বগুড়ার শিবগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় হেলপারসহ দুই জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন প্রায় ২০-২৫ জন। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা যৌথভাবে উদ্ধার অভিযান চালিয়ে আহতদের হাসপাতালে নিয়েছে।

বুধবার দুপুর ১২টায় মোকামতলা-জয়পুরহাট সড়কের কিচক কেকা ফিলিং স্টোর সংলগ্ন নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, বাসের হেলপার শিবগঞ্জ উপজেলার রানয়গর গ্রামের আমজাদ হোসেনে ছেলে শহিদুল ইসলাম (৩৮) ও একই উপজেলার ভ্যানচালক হাফেজ আলীর ছেলে দিলবর (৪২)।

জানা যায়, বাগুড়া থেকে জয়পুরহাটগামী একটি বাস হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি অটোভ্যানকে রক্ষা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

শিবগঞ্জ ফায়ার সার্ভিস ইউনিটের লিডার আ. রউফ বাংলাদেশ জার্নালকে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে দ্রুত ছুটে যাই এবং উদ্ধার অভিযান শুরু হয়। ঘটনাস্থল থেকেই ২ জনের লাশ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী হালিম বাংলাদেশ জার্নালকে বলেন, আমি জমিতে কাজ করছি। এমন সময় দেখতে পাই বাসটি অটোভ্যানকে বাঁচাতে গিয়ে রাস্তার পাশের খাদে পড়ে। আমি তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করি।

কিচক বাস স্ট্যান্ডের চেইন মাস্টার মেহেদুল ইসলাম বাংলাদেশ জার্নালকে বলেন, আমি দুর্ঘটনার কথা শুনে ঘটনাস্থলে দ্রুত ছুটে যাই। এ দুর্ঘটনায় প্রায় ২০-২৫ জন গুরুতর আহত হয়েছে।

শিবগঞ্জ থানার এসআই সাহেব গণি বাংলাদেশ জার্নালকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। সিনিয়র অফিসারদের সাথে কথা বলে নিহত ২ জনের লাশ দাফনের জন্য অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলা দায়েরের প্রস্ততি চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত