ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

বরিশালে ৪ বিকাশ প্রতারক কারাগারে

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০২০, ২১:২১

বরিশালে ৪ বিকাশ প্রতারক কারাগারে

বরিশাল নগরীর কাউনিয়া প্রধান সড়ক এলাকা থেকে বিকাশ প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গল ও বুধবার আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

আটককৃতরা হলো : মাদারীপুরের রাজৈরের চৌরী বাড়ির হরবিলাস বালা, তার স্ত্রী বিনা বালা, ফরিদপুরের ভাঙ্গার ব্রা²নপাড়ার সঞ্জয় মন্ডল ও প্রান কৃষ্ণ মন্ডল।

মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) খায়রুল আলম জানান, গত ১৭ ফেব্রুয়ারি সিলেটের দক্ষিন সুরমা থানায় স্থানীয় একটি মসজিদের খাদেম বিকাশে প্রতারনার মাধ্যমে মসজিদের ২৫ হাজার টাকা হাতিয়ে নেয়ার মামলা করেন। পরে সুরমা থানার ওসি বিকাশ অফিসে যোগাযোগের মাধ্যমে জানতে পারেন বরিশাল নগরীর কাউনিয়া এলাকার এক বিকাশ এজেন্টের মাধ্যমে উক্ত ২৫ হাজার টাকার লেনদেন হয়েছে।

তাৎক্ষনিক তিনি বেতার যন্ত্রের মাধ্যমে বরিশাল কাউনিয়া থানার ওসিকে বিষয়টি অবহিত করেন। পরদিন মঙ্গলবার সকালে কাউনিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে হরবিলাস বালা ও তার স্ত্রী বিনা বালা আটক করে আদালতে সোপর্দ করে। ওই দিন রাত ১২টায় একই এলাকা থেকে সঞ্জয় মন্ডল ও প্রান কৃষ্ণ মন্ডলকে আটক করা হয়। বুধবার দুপুরে আটককৃত দুইজনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত