ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

হবিগঞ্জে সিএনজি-মাইক্রোবাস সংঘর্ষে নারী নিহত

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৬:১৭

হবিগঞ্জে সিএনজি-মাইক্রোবাস সংঘর্ষে নারী নিহত
প্রতীকী ছবি

হবিগঞ্জের নবীগঞ্জে সিএনজি অটোরিকশা ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হেলেনা বেগম (৫৫) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৩ জন। এদের মধ্যে দুই জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার নবীগঞ্জ-আউশকান্দি সড়কের আউশকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলেনা বেগম উপজেলার ঢেউতৈল গ্রামের মোছাব্বির মিয়ার স্ত্রী।

নবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সিদ্দিক জানান, নবীগঞ্জ থেকে একটি সিএনজি অটোরিকশা ৫ জন যাত্রী নিয়ে আউশকান্দির উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে নবীগঞ্জ-আউশকান্দি সড়কের আউশকান্দি এলাকায় পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সাথে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই নারী নিহত হন।

এ ঘটনায় আহত হন অন্তত আরও ৩ জন। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। বাকি একজনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বলেন, খরব পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। এখনও পুলিশ ঘটনাস্থলে রয়েছে। তারা লাশের সুরতহাল তৈরি করছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত