ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

মাদারীপুরে ফেনসিডিলসহ প্রজন্মলীগ সভাপতি আটক

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪৭

মাদারীপুরে ফেনসিডিলসহ প্রজন্মলীগ সভাপতি আটক

ফেন্সিডিলসহ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের মাদারীপুর সদর উপজেলার সভাপতি ও সদরের মস্তফাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মনজুর হোসেন মিন্টু শিকদারকে আটক করেছে জেলার গোয়েন্দা পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার মস্তফাপুর বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়। আটককৃত ইউপি সদস্য একই এলাকার মৃত হেলাল উদ্দিন শিকদারের ছেলে।

গোয়েন্দা পুলিশ জানায়, মাদক বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে মস্তফাপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ। পরে সেখান থেকে ইউপি সদস্য মনজুর হোসেন মিন্টু শিকদারকে (৩৮) আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

মাদারীপুর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল মামুন জানান, আটকের পর জিজ্ঞাসাবাদে ওই ইউপি সদস্য জানায় দীর্ঘদিন ধরে তিনি এই মাদক বিক্রির সঙ্গে জড়িত রয়েছেন। তার বিরুদ্ধে মাদারীপুর সদর মডেল থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মল্লিক জানান, আমি আমার ইউনিয়নে মাদকমুক্ত ইউপি সদস্য দেখতে চাই। আমি শুনছি আমার ইউনিয়নের মিন্টু মেম্বার মাদকসহ আটক হয়েছে। আমি উপজেলায় আলোচনা করে একজন মাদক ব্যবসায়ীর সদস্য পদ যাতে বাতিল হয়ে সেটা করবো।

এদিকে মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের মাদারীপুর জেলা শাখার সভাপতি সাইদুল বাশার টফি বলেন, সংগঠন কিংবা দলের পরিচয়ে কেউ অনৈতিক কার্যকলাপে জড়াতে পারবে না। সেক্ষেত্রে তার বিরুদ্ধে দলীয় নীতি ভঙ্গের অভিযোগে দল থেকে বহিষ্কার করা হবে।

সদর উপজেলার সভাপতি ফেন্সিডিলসহ আটককের খবর শুনেছি। তাকে দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এছাড়া তার সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত