ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

দুপুরে বাংলাদেশ জার্নালে নিউজ, বিকালেই তদন্ত

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪৬  
আপডেট :
 ২২ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০০

দুপুরে নিউজ, বিকালেই তদন্ত

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ডেম্বুর বাড়ি সড়ক নির্মাণে অনিয়মের অভিযোগ উঠেছে। এ সংক্রান্ত একটি সংবাদ শনিবার দুপুরে বাংলাদেশ জার্নালের অনলাইনে প্রকাশ হলে বিকালেই তদন্ত করতে যান এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী আশরাফ আলী।

এ সময় তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা প্রকৌশলী নজীর হোসেনকে নিদের্শ দিয়েছেন। এর আগে ‘বিটুমিনের বদলে কেরোসিন তেল দিয়ে সড়ক সংস্কার!’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়।

জানা গেছে, হাতীবান্ধা উপজেলা পরিষদের উত্তর পাশে ও সুচনা মিনেমা হলের পশ্চিম পাশে ডেম্বুর বাড়ি সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন। সড়কটি নির্মাণের দায়িত্ব পায় সজীব নামে এক ঠিকাদার। ২০১৮ সালের ৭ অক্টোবর ৬ ৭০ মিটার এ সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হলেও দীর্ঘ ২ বছরে তা নির্মাণ করা হয়নি।

নিউজটি পড়ুন- বিটুমিনের বদলে কেরোসিন তেল দিয়ে সড়ক সংস্কার!

গত ১৫ দিন আগে সড়কটি কার্পেটিং করা হয় সড়কটির। কার্পেটিং কাজ রাতে করায় ও নিম্নমানের নির্মাণ সামগ্রী ব্যবহার করায় ১৫ দিনের মধ্যে কার্পেটিং উঠে যেতে থাকে। বিষয়টি নিয়ে স্থানীয় লোকজন বিভিন্ন দপ্তরে অভিযোগ করলে গত শুক্রবার বিকালে হঠাৎ করে ঠিকাদারের লোকজন গোটা সড়কে কেরোসিন তেল স্প্রে করে বালু ছিড়িয়ে সড়ক সংস্কার করেন। যা দেখে স্থানীয় লোকজন ক্ষোভ প্রকাশ করেন।

এ নিয়ে একটি সংবাদ আজ শনিবার দুপুরের দিকে বাংলাদেশ জার্নালে সংবাদ প্রকাশ হয়।

লালমনিরহাট এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী আশরাফ আলী বলেন, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা প্রকৌশলী নজীর হোসেনকে নিদের্শ দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত