ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ধর্ষকের সাথে বিয়ে, অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১৮:২২

ধর্ষকের সাথে বিয়ে, অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যা

ঝিনাইদহ শহরের নতুন হাটখোলা এলাকায় মুন্নী আক্তার পিংকি (২৫) নামের অন্তঃসত্ত্বা স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাষ্টিক সার্জারি ইনষ্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় পিংকির মৃত্যু হয়।

নিহতের মা কাজল বেগম জানান, ঝিনাইদহ শহরের নতুন হাটখোলায় পিংকিকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় ধর্ষণ করতো সৌরভ। গত ৯ সেপ্টেম্বর মেয়ের বাড়িতে তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় পিংকি ঝিনাইদহ সদর থানায় মামলা করলে পুলিশ সৌরভকে গ্রেপ্তার করে। পরে মীমাংসার পর সৌরভ পিংকিকে বিয়ে করে। বিয়ের পর থেকে সৌরভের পরিবার পিংকিকে মেনে নিচ্ছিল না। এমনকি ছাড়াছাড়ি করার জন্য প্রায় মারধর করতো।

এরই জের ধরে গত ১৬ ফেব্রয়ারি পিংকির বাড়ি এসে ২ হাজার টাকা চায় সৌরভ। পিংকি টাকা দিতে অস্বীকার করলে মারধর করে কেরোসিন ঢেলে গায়ে আগুন ধরিয়ে দেয় সৌরভ। তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাষ্টিক সার্জারি ইনষ্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে শনিবার রাতে পিংকি মারা যায়। এ ঘটনায় নিহতের মা কাজল বেগম থানায় মামলা করলে পুলিশ সৌরভকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে ঝিনাইদহের পুলিশ সুপার হাসানুজ্জামান জানান, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। সৌরভ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত