ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

স্ত্রীকে ধাওয়া করে হত্যা করলো স্বামী

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৩ ফেব্রুয়ারি ২০২০, ২১:০২

স্ত্রীকে ধাওয়া করে হত্যা করলো স্বামী

কিশোরগঞ্জ সদরে স্বামী চান মিয়ার ছুরিকাঘাতে জ্যোৎস্না আক্তার (৪০) নামে এক গৃহবধূ নিহত হয়েছে। পারিবারিক কলহের জেরে এ হত্যাকাণ্ড হতে পারে বলে পুলিশ ধারণা করছে।

রোববার সন্ধ্যায় সদর উপজেলার বৌলাই ইউনিয়নের আজিমের বাজারে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত জ্যোৎস্না একই ইউনিয়নের রঘুনন্দপুর গ্রামের মৃত আব্দুর রশিদের মেয়ে।

পারিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, জ্যোৎস্না বিয়ের আগে বিদেশে ছিলেন। বিদেশ থেকে ফেরার পর সাত-আট বছর আগে চান মিয়ার সঙ্গে বিয়ে হয় তার। স্ত্রীর কাছ থেকে বিভিন্ন সময় টাকা-পয়সা নিয়ে নষ্ট করেছে চান মিয়া। দেড় বছর আগে এসব নিয়ে স্ত্রীকে আরেকবার ছুরিকাঘাত করেছিলেন তিনি। ওই যাত্রায় তিনি বেঁচে যান। এ নিয়ে থানায় মামলাও হয়েছিল। পরে সামাজিকভাবে দুজনের বিরোধ মীমাংসা হলে তারা আবার একসঙ্গে বসবাস শুরু করেন।

সম্প্রতি স্ত্রীর সহায়-সম্পদ আত্মসাতের পায়তারা ও আগের মামলা উঠিয়ে নিতে নানাভাবে চাপ দিচ্ছিল চান মিয়া। এসব নিয়ে গত কয়েকদিন ধরে তাদের মধ্যে কলহ চলছিল। এর জের ধরে সন্ধ্যায় তাদের মধ্যে আবার ঝগড়া হয়। এক পর্যায়ে স্ত্রীকে ধাওয়া করে পেছন থেকে ছুরিকাঘাত করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি আবুবকর সিদ্দিক জানান, জ্যোৎস্না নিঃসন্তান ছিলেন। তার সঙ্গে সংসার করাকালীন চান মিয়া আরো একটি বিয়ে করেন। স্ত্রীর টাকা-পয়সা আত্মসাৎ ও মামলা উঠিয়ে নেওয়া নিয়ে তাদের মধ্যে কলহের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

তিনি জানান, ঘাতক স্বামীকে গ্রেপ্তারে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত