ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৬ মিনিট আগে
শিরোনাম

‘দজ্জাল’ পাপিয়ার লোমহর্ষক নির্যাতনের বর্ণনা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৩:২৪  
আপডেট :
 ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩৯

‘দজ্জাল’ পাপিয়ার লোমহর্ষক নির্যাতনের বর্ণনা

দেশের সবচেয়ে আলোচিত নাম এখন শামীমা নূর পাপিয়া ওরফে পিউ। রাজনীতির আড়ালে মাদক ও নারী বাণিজ্য করেন তিনি। রাজধানীর তারকা হোটেলগুলোতে আয়োজন করতেন পার্টির। সাপ্লাই দিতেন নারী। এসকর্ট সার্ভিস। সুন্দরী তরুণীদের চাকরি দেয়ার নামে নরসিংদী থেকে ঢাকায় নিয়ে আসতেন। তারপর তাদের জিম্মি করে দিনের পর দিন করাতেন দেহ ব্যবসা।

নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাাদক পাপিয়ার আমলনামা প্রকাশের পর সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে তাকে। এবার পাপিয়ার কাছে ভয়াবহ নির্যাতনের বর্ণনা দিলেন ৩ ভুক্তভোগী।

এদের সকলকে নরসিংদীতে আটকে রেখে নির্যাতন করে ২ লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ রয়েছে পাপিয়ার বিরুদ্ধে। সোমবার সকালে বিমানবন্দর থানায় গণমাধ্যমকে এসব তথ্য জানান তারা।

এক ভুক্তভোগী বলেন, আমার বস টিটু মিয়া, উনার সঙ্গে গেছি। উনি টাকা পাবে ঐখানে, যাওয়ার পর তাকে ব্ল্যাকমেইল করে ব্লক করে দেয়। নারী পাচারসহ অনেক কিছু বলে তাকে, যাতে নড়ার মত কোন শক্তি নাই। এটা বলার মত কোন কাহিনী! যা এই বয়সে আমি দেখি নাই।

আরও পড়ুন: যাদের অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও পাপিয়ার কাছে!

আরেক ভুক্তভোগী জানান, এই পাপিয়া চারজনকে আটকে টর্চার করে বলে, টাকা দিবি ১০ লাখ। সঙ্গে সাব্বির ছিলো, আর সুমন পরে আসছে। পরে, ২ লক্ষ ২৬ হাজার টাকা আমি ব্যাংকের মাধ্যমে দিয়েছি।

এছাড়া আরও ভুক্তভোগী বলেন, এক শনিবার দিন বিকেলবেলা ছাদের ওপর নিয়ে মাইর কাকে বলে। ওরা কি জানি খাইয়া লয়, তারপর মারা শুরু করে। মারসে বেশি সাব্বির, সে জঘন্য মারা মারসে, আর ওই মহিলার ব্যাপরে কি বলমু। ওই মহিলারে আমাদের কাছে দজ্জাল মহিলা লাগে।

প্রসঙ্গত, গত শনিবার দুপুরে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় শামিমা নূর পাপিয়া ওরফে পিউসহ ৪ জনকে আটক করে র‌্যাব-১।

আটক অন্যরা হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত