ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৪ মিনিট আগে
শিরোনাম

রূপগঞ্জের ডাকাতির মালামাল গাজীপুরে উদ্ধার, আটক-৮

  রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০৬

রূপগঞ্জের ডাকাতির মালামাল গাজীপুরে উদ্ধার, আটক-৮

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে ডাকাতি হওয়া মালামালসহ পিকআপ গাজীপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে গাজীপুর জেলার টঙ্গী এলাকা থেকে থেকে এ মালামাল উদ্ধার করা হয়।

এসময় গাজীপুর জেলার টঙ্গী, ময়মনসিংহ ও রাজধানীর কারওয়ান বাজার এলাকায় পৃথক অভিযান চালিয়ে ৮ ডাকাত সদসকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার চনপাড়া পূর্ণবাসন কেন্দধ এলাকার অহিদ বয়াতীর ছেলে নাজমুল হোসেন (২৫), একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে মুন্না (২২), একই এলাকার মালেকের ছেলে রাকিব (২৫), ময়মনসিংহ জেলার কোতয়ালী থানার ঝাউপাড়া এলাকার শহিদ মিয়া ছেলে রনি খান (২৫), মাদারীপুর জেলার রাজাইর থানার শ১⁄৪রদি এলাকার মৃত ইমদাদুল হকের ছেলে মেহেদী হাসান (২৫), লক্ষীপুর জেলার রায়পুর থানার পূর্ব বওড়া এলাকার মৃত আলীর ছেলে সিরাজুল ইসলাম ওরফে সুমন (২৫), নোয়াখালী জেলার সুধারাম থানার নামানদি এলাকার সৈয়দ আহমেদের ছেলে মানিক মিয়া (২০), ঝালকাঠি জেলার সদর থানার বংপুড়া এলাকার বিল্লাল তালুকদারের ছেলে রেজাউল তালুকদার (২৫)।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, রোববার নুরুল ইসলাম নামে এক কুয়েত প্রবাসী আন্তর্জাতিক শাহজাহাল বিমান বন্দর থেকে প্রাইভেট কার যোগে নিজ বাড়ি যাওয়ার পথে রূপগঞ্জ উপজেলার কালাদী পেটেধাল পাম্পের সামনে পৌছাঁলে অজ্ঞাত একদল ডাকাত একটি পিকআপ ভ্যানে করে প্রাইভেটকারটির গতিরোধ করে।

এসময় ডাকাত দলের সদস্যরা নুরুল ইসলাম ও প্রাইভেটকারের চালকে এলোপাথারিভাবে পিটিয়ে আহত করেন। পরে ডাকাত দলের সদস্যরা কুয়েত থেকে আনা ২৭ কুয়েতি দিনার, দেশীয় নগদ ৭ হাজার টাকা, মোবাইল ফোন- স্বর্ণলংকার কাপড় চোপড় ও ইলেকটধনিক্স মালামালসহ ২ লাখ ৫০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। প্রবাসী নুরুল ইসলাম বাদী হয়ে ওই রাতেই একটি লিখিত অভিযোগ দেন।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) নাজিম উদ্দিনের নেতৃত্বে গাজীপুর জেলার টঙ্গী রেলস্টেশন এলাকা থেকে পিকআপ ভ্যান লুটকৃত মালামাল উদ্ধার করে পুলিশ। এসময় তিন ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ। পরে ওই ডাকাতদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে ময়মনসিংহ ও ঢাকার কারওয়ান বাজার এলাকা থেকে বাকী ৫ ডাকাতকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃেতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় ডাকাতির মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত