ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

অবশেষে পাপিয়ার ভিডিও ভাইরাল

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৪  
আপডেট :
 ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১৯:২৯

অবশেষে পাপিয়ার ভিডিও ভাইরাল

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিস্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়ার অপরাধ জগতের চাঞ্চল্যকর নানা তথ্য বের হচ্ছে। দীর্ঘদিন ধরে দেহব্যবসা, অস্ত্র-মাদক ব্যবসা করে সম্পদের পাহাড় গড়ে তুলেছেন।

এবার সেই ‘দজ্জাল’ পাপিয়ার একটি টিকটক ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায়- একজন যুবক বসে আছেন। তার দিকেই একটি পিস্তল তাক করা। হঠাৎই বেজে ওঠে গুলির শব্দ। তারপরেই দেখা যায় মাদক ও অস্ত্র মামলায় গ্রেপ্তার যুব মহিলা লীগের নেত্রী শামীমা নুর পাপিয়াকে। তবে এ দৃশ্য পাপিয়ার বাস্তব জীবনের নয়। গ্রেপ্তারের আগে বানানো টিকটক ভিডিওতে এমন পারফরম করতেন পাপিয়া।

আরও পড়ুন: ‘দজ্জাল’ পাপিয়ার লোমহর্ষক নির্যাতনের বর্ণনা

‘গোলাবি আঁখে’ শিরোনামের একটি গানের সঙ্গে ওই ভিডিওতে পারফরম করেছেন পাপিয়া। শুধু একটিই নয়। আরও কয়েকটি ভিডিও ফেসবুক ও ইউটিউবে ভাইরাল হয়েছে। অন্যগুলোর মধ্যে একটি আরবী গান এবং বাংলা গানের সঙ্গে সুর মেলাতে ও পারফর্ম করতে দেখা যায় পাপিয়াকে।

আরও পড়ুন: তিন মামলায় রিমান্ডে পাপিয়া

প্রসঙ্গত, গত শনিবার দুপুরে রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দেশত্যাগের সময় শামিমা নূর পাপিয়া ওরফে পিউসহ ৪ জনকে আটক করে র‌্যাব-১।

আটক অন্যরা হলেন- পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী ওরফে মতি সুমন (৩৮), সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবা (২২)।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

আরএ

  • সর্বশেষ
  • পঠিত