ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

শ্যালকের লাঠির আঘাতে মরলো দুলাভাই

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪৬

শ্যালকের লাঠির আঘাতে মরলো দুলাভাই

পিরোজপুরের মঠবাড়িয়ায় ভগ্নিপতি দেলোয়ার হোসেনকে (৫০) হত্যার দায়ে শ্যালক দুলাল হাওলাদারকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাতে স্থানীয় লক্ষনা গ্রামে রাজ্জাক হাওলাদারের বাড়ির সামনে একটি মাহফিলে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত দেলোয়ার উপজেলার লক্ষনা গ্রামের মৃত ফকের উদ্দিনের ছেলে। শ্যালক দুলাল একই গ্রামের মৃত ইয়াকুব আলী হাওলাদারের ছেলে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানান গেছে, রোববার রাতে স্থানীয় লক্ষনা গ্রামের রাজ্জাক হাওলাদারের বাড়ির সামনে একটি মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে ঝালমুড়ি বিক্রি করতে আসা সেলিম মিয়ার কাছ থেকে শ্যালক দুলাল টাকা না দিয়েই একবার ঝালমুড়ি খায়। পরবর্তীতে আবারও বাকিতে ঝালমুড়ি আনতে গেলে দোকানদার সেলিমের সাথে দুলালের বাকবিতাণ্ডা হয়। এসময় দুলাল লাঠি দিয়ে সেলিমের মাথায় আঘাত করতে গেলে সেই আঘাত লক্ষ্যভ্রষ্ট হয়ে দুলাভাই দেলোয়ারের মাথায় আঘাত লাগলে সে গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বস্থার অবনতি ঘটে। পরে তাকে বরিশাল শেবাচিমে স্থানান্তর করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দেলোয়ারের মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান এ ঘটনায় শ্যালকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নিহতের ভাই নূরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। লাশের ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শ্যালক দুলাল হাওলাদারকে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত