ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

ছাত্রীর অশালীন ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকির অভিযোগ

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ০৩:১৯  
আপডেট :
 ২৫ ফেব্রুয়ারি ২০২০, ০৩:২৪

ছাত্রীর অশালীন ছবি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকির অভিযোগ

দিনাজপুর টেক্সটাইল ইন্সটিটিউট কলেজের চতুর্থ সেমিস্টারের এক ছাত্রীর অশালীন ছবি ইন্টানেটে ছেড়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে একই প্রতিষ্ঠানের কয়েকজন শিক্ষার্থীর বিরুদ্ধে।

সোমবার ঐ ছাত্রী কলেজের অধ্যক্ষ বরাবর এমন অভিযোগ দায়ের করেছে।

ভুক্তভোগী ছাত্রী অভিযোগ করে বলে, গত শনিবার ও রোববার দুই দিন ধরে আমাদের টেক্সটাইল ইন্সটিটিউট ছাত্র রকিব হোসেন, নাজমুল ইসলাম লিমনসহ আরোও কয়েকজন আমার ফেসবুক আইডি থেকে কিছু ছবি নিয়ে সেই ছবি বিকৃতি করে অশালীনভাবে ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে বলে ব্ল্যাকমেল করে। পরে বিষয়টি কলেজের কয়েকজন শিক্ষকের কাছে অভিযোগ করলে উল্টো আমার নিকট থেকে সাদা কাগজে স্বাক্ষর নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

অভিযোগকারী ছাত্রী আরোও বলে- রকিব, লিমনসহ আরোও কয়েকজন ছাত্র দীর্ঘদিন ধরে বিভিন্ন ছাত্রীর ছবি নিয়ে ব্ল্যাকমেল করে অসামাজিক কাজের প্রস্তাব দেয়।

অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত রকিব ও লিমন বলে, ফেসবুকে আমাদের সেমিস্টারের ছাত্রী আমাদের বান্ধবী, তাদের অনেকের সাথে ফেসবুকে নিয়মিত কথা হয়। তবে আমরা আমাদের বান্ধবীর ছবি অশালীন ছবি পোস্ট করব এমন হুমকি দেইনি। সেই ছাত্রী আমাদের ভাল বন্ধু।

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ স্বপন কুমার রায় বলেন, এই কলেজে আমি অল্প কয়েকদিন ধরে এসেছি। চতুর্থ সেমিস্টারের ছাত্রীর সাথে এই সেমিস্টারের ছাত্রদের সাথে এত কিছু হয়ে গেছে তা আমি জানি না। যেহেতু অভিযোগকারী ছাত্রী অভিযোগ প্রদান করেছে। তদন্ত সাপেক্ষে অবশ্যই কঠোর বিচার করা হবে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত