ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

মাত্র ২০০ টাকার জন্য খুন

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ০৮:১৩

মাত্র ২০০ টাকার জন্য খুন

কুমিল্লা চাঁনপুর এলাকায় মাত্র ২০০ টাকার জন্য শরিফুল ইসলাম জনি নামে এক যুবককে হত্যা করা হয়েছে। মাদকসংক্রান্ত বিরোধের জেরে পূর্বপরিচিতরাই ছুরিকাঘাতে তাকে হত্যা করে বলে পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- নগরীর উত্তর গাংচর এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে মো. সোহেল (২২), পুরাতন চৌধুরী পাড়া এলাকার হাসান মিয়ার ছেলে মো. রাজিব (২১), একই এলাকার মৃত লোকমান হোসেনের ছেলে হৃদয় (২৩) ও ইদ্রিস মিয়ার ছেলে রফিককে (২২)।

সোমবার এক সংবাদ সম্মেলনে কুমিল্লা জেলার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম এতথ্য জানান।

তিনি বলেন, জনির মা জোসনা আক্তার বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখসহ হত্যা মামলা দায়ের করেন। এরপর ২৪ ঘন্টার মধ্যেই আমরা ৪ আসামিকে গ্রেপ্তার করতে পেরেছি। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

জানা গেছে, রোববার ভোরে জনিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় সাগর, রাজিব, রফিক, হৃদয়সহ কয়েকজন। তারা তর্কের জেরে বাড়ির সামনেই জনিকে মারধর করে। একপর্যায়ে তারা ছুরি দিয়ে জনির বুকে আঘাত করে। জনির চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা কোতয়ালী থানা পুলিশের সহযোগিতায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেন। পরে ঢাকায় স্থানান্তরের সময় মৃত্যু হয় জনির। এ ঘটনায় অভিযুক্তদের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, মাদক ব্যবসা নিয়ে স্থানীয় ২টি গ্রুপের বিরোধ ছিল। তার জেরে ২০০ টাকার লেনদেন সংক্রান্ত তর্কে খুনের ঘটনা ঘটে বলে জানা যায়।

  • সর্বশেষ
  • পঠিত