ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:০৭

প্রিন্ট

পাপিয়া কাণ্ড: এবার বেরিয়ে এলো ‘মাথা ঘুরিয়ে দেয়ার মতো তথ্য’

পাপিয়া কাণ্ড: এবার বেরিয়ে এলো ‘মাথা ঘুরিয়ে দেয়ার মতো তথ্য’
জার্নাল ডেস্ক

নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামিমা নূর পাপিয়ার অপরাধজগত নিয়ে দেশজুড়ে বইছে সমালোচনার ঝড়। রাজনীতির আড়ালে অস্ত্র, মাদক ও দেহব্যবসা করে বিপুল সম্পদের মালিক হয়েছে তিনি। পাপীয়া একা কিভাবে এতো কিছু করেছেন? কে বা কারা আছে তার পেছেনে, এমন প্রশ্ন জনমতে।

যদিও গ্রেপ্তারের পর পাপিয়ার মোবাইল ফোন তদন্ত করে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য পেয়েছে আইনশৃংখলা বাহিনী। জানা গেছে, তার ফোনটি অশ্লীল ভিডিওতে ঠাসা। এসব ভিডিওতে সুন্দরী তরুণীদের সঙ্গে উঠতি শিল্পপতি ও ব্যবসায়ী ছাড়াও আমলা এবং কয়েকজন রাজনৈতিক নেতার অশ্লীল ছবি রয়েছে। এরই মধ্যে কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন: এবার বেরিয়ে এলো পাপিয়ার অপরাধ জগতের ‘রাজার’ নাম

শুধু তাই নয় রাজধানীর তারকা হোটেলগুলোয় মাঝেমধ্যেই ‘ককটেল পার্টি’র আয়োজন করতেন পাপিয়া। এসব পার্টিতে উপস্থিত হতেন সমাজের উচ্চস্তরের লোকজন। মদের পাশাপাশি পার্টিতে উপস্থিত থাকত উঠতি বয়সী সুন্দরী তরুণীরা। মদের নেশায় টালমাটাল আমন্ত্রিত অতিথিদের সঙ্গে কৌশলে ধারণ করা হতো ওই তরুণীদের অশ্লীল ভিডিও। পরে ওইসব ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময়ে মোটা অঙ্কের অর্থ দাবি করতেন পাপিয়া। বনিবনা না হলেই ফেসবুকে ছড়িয়েও দেয়া হত।

আরও পড়ুন: পাপিয়ার সঙ্গে থাকা সেই ৬ তরুণী দিলেন চাঞ্চল্যকর তথ্য

আরও পড়ুন: পাপিয়ার ‌আরও একটি ‘উদ্দাম’ ভিডিও ভাইরাল

র‌্যাবের এক কর্মকর্তা বলছেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদেই পাপিয়ার কাছ থেকে বেরিয়ে আসছে একের পর এক মাথা ঘুরিয়ে দেয়া খবর। পাপিয়ার অপকর্মের সঙ্গীদের ধরতে এরই মধ্যে একাধিক অভিযান চালানো হয়েছে। অভিযান চলছে।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত