ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

সাবেক ছাত্রলীগ নেত্রীর আত্মহত্যা

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৪৭  
আপডেট :
 ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৬:৫০

সাবেক ছাত্রলীগ নেত্রীর আত্মহত্যা

বরিশাল নগরীর সরকারি বিএম কলেজের সাবেক ছাত্রলীগ কর্মী হেনা আক্তার (২৭) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার রাত ২টার দিকে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হেনা বরিশাল নগরীর অক্সফোর্ড মিশন রোডের বাসিন্দা নিয়াজ মোর্শেদ সোহাগ ওরফে পাসপোর্ট সোহাগের স্ত্রী এবং পটুয়াখালীর চরমোন্তাজের রাঙ্গাবালি এলাকার মৃত আনোয়ার হোসেনের মেয়ে। প্রেমের সম্পর্কে তাদের বিয়ে হয়।

সোহাগ ও হেনার সংসারে দেড় বছর বয়সী একটি শিশু রয়েছে। মঙ্গলবার বেলা ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত মেডিকেলের মর্গে হেনার ময়নাতদন্ত চলছিল।

হেনার মা রেকু বেগম বলেন, বিয়ের পর থেকেই স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। সর্বশেষ সোমবার সন্ধ্যায়ও তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। ওই ঘটনার পর পরিবারের সকলের অগোচরে হেনা তার কক্ষে গিয়ে ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস দেয়। বিষয়টি পরিবারের সদস্যরা বুঝতে পেরে দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে হেনাকে উদ্ধার করে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হেনার মৃত্যু হয়। তবে এ ঘটনায় তিনি কোন মামলা দায়ের করবেন না বলে জানান হেনার মা।

কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম বলেন, পারিবারিক কলহের জের ধরে হেনা আত্মহত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। ময়না তদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত