ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বিনামূল্যে সার বিতরণ

  সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৭:৪০

বিনামূল্যে সার বিতরণ

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভিত্তিক সমাজসেবামূলক সংগঠন দিরাই থানা পাবলিক গ্রুপের উদ্যোগে সুনামগঞ্জের দিরাইয়ে দেড় শতাধিক দরিদ্র কৃষকদের মাঝে বিনামূল্যে সার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলা গণমিলনায়তন হলে কৃষকদের মাঝে সার বিতরণ করা হয়। সুনামগঞ্জ-২(দিরাই শাল্লা) আসনের সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী কৃষকদের হাতে সার তুলে দেন।

দিরাই থানা পাবলিক গ্রুপের অর্থ সম্পাদক হাফেজ সাব্বির আহমদ সর্দারের সভাপতিত্বে ও তথ্য প্রযুক্তি সম্পাদক রুম্মান আহমদের পরিচালনায় সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ-২ (দিরাই শাল্লা) আসনের সাবেক সংসদ সদস্য নাছির উদ্দিন চৌধুরী বলেন, বর্তমান সরকার কৃষকরে দুষমনে পরিণত হয়েছে। কৃষকরা তাদরে উৎপাদিত ধানের মূল্য পাচ্ছে না। ধানের মূল্য না পেয়ে কৃষকরা কৃষি কাজ থেকে মূখ ফিরিয়ে নিচ্ছেন। এবার অনেক হাওরে জমি পতিত রয়েছে, বর্গায়ও কেউ করতে চাচ্ছেন না। কারণ কৃষি উপকরণের মূল্য বেশি এবং ধানের মূল্য কম থাকায় এ অবস্থার সৃষ্টি হয়েছে। তিনি উদ্যোক্তাদের কৃষকের পাশে দাঁড়ানোর জন্য অভিনন্দন জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, দিরাই উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ফারুক সর্দার, মাওলানা সুফিয়ান আহমদ, দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদুল ইসলাম সর্দার, পাবলিক গ্রুপের হাফেজ লোকমান আহমদ, আমজাদ সর্দার, ইজাজুর রহমান ফাহিম, মোঃ সায়েম, আকবর হোসাইন রিকসন, লিমন আহমদ, ফাহিম প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত