ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

মাদক উদ্ধারে শ্রেষ্ঠ বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ

  বগুরা প্রতিনিধি

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০৬  
আপডেট :
 ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৩০

মাদক উদ্ধারে শ্রেষ্ঠ বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ

রাজশাহী রেঞ্জে মাদক উদ্ধারে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে বগুড়া জেলা গোয়েন্দা পুলিশ। জানুয়ারি মাসের কাজের উপর ভিত্তি করে এই স্বীকৃতি দেয়া হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টায় রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ের কনফারেন্স রুমে রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় মাদক উদ্ধারে শ্রেষ্ঠত্ত্ব অজর্নকারী হিসেবে ডিআইজি একেএম হাফিজ আক্তার বিপিএম (বার) এর কাছে থেকে সম্মাননা গ্রহণ করেন জেলা গোয়েন্দা শাখার এসআই সাইফুল ইসলাম।

সভায় এছাড়াও আগ্নেয়াস্ত্রসহ মাদকদ্রব্য উদ্ধার, সর্বোচ্চ গ্রেপ্তারি পরোয়ানা তামিল এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী সর্বমোট চার ক্যাটাগরিতে সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-অতিরিক্ত ডিআইজি মিরাজ উদ্দিন আহম্মেদ বিপিএম, পিপিএম, বগুড়া পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার), রাজশাহী রেঞ্জ এবং জেলা ও পুলিশের বিভিন্ন ইউনিটের পুলিশ সুপারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

সভায় রাজশাহী রেঞ্জের ডিআইজি পুরো বিভাগে মাদকবিরোধী অভিযান আরও জোরদারকরণ, গ্রেফতারি পরোয়ানা তামিল, ট্রাফিক নিয়ন্ত্রণ, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ কমিউনিটি পুলিশিং এবং জনবান্ধব পুলিশিংয়ের প্রতি বেশি গুরুত্বারোপ করেছেন।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত