ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৭ মিনিট আগে
শিরোনাম

পুলিশের সাথে ‘গোলাগুলিতে’ যুবক নিহত

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩৪  
আপডেট :
 ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩:৩৯

পুলিশের সাথে ‘গোলাগুলিতে’ যুবক নিহত
প্রতীকী ছবি

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে ‘গোলাগুলিতে’ শহিদুল ইসলাম ওরফে শহিদ (৩৪) নামের এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি, শহিদুল ইসলাম শীর্ষ মাদক ব্যবসায়ী।

বুধবার ভোরে দৌলতপুর উপজেলার বাগোয়ান গ্রামের মাঠের মধ্যে একটি পানের বরজের পাশে 'গোলাগুলি' ঘটে। ঘটনাস্থল থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।

নিহত শহিদুল ইসলাম ওরফে শহি দৌলতপুর উপজেলার সীমান্তবর্তী জামালপুর গ্রামের মানিক আলীর ছেলে। তার বিরুদ্ধে মাদক ও অস্ত্র ব্যবসাসহ বিভিন্ন অপরাধের ১৪টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আরিফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি উপজেলার বাগোয়ান গ্রামের মাঠের মধ্যে পান বরজের পাশে দু’দল মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছে। এমন সংবাদের ভিত্তিতে দৌলতপুর থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশের পৃথক দল ঘটনাস্থলে অভিযান চালায়।

তিনি জানান, পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় শহিদকে উদ্ধার করে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শহিদুল ইসলাম ওরফে শহিদের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত