ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

মাদক মামলায় গ্রেপ্তার ছাত্রলীগ নেতা বহিষ্কার

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৪:২৩

মাদক মামলায় গ্রেপ্তার ছাত্রলীগ নেতা বহিষ্কার

ইয়াবাসহ ত্রিশালের মঠবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মনিরুল ইসলাম রুবেল গোয়েন্দা সংস্থা ডিবি পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন। এই অভিযোগে তাকে তাকে ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে অভিযুক্ত ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম রুবেলকে ছাত্রলীগ থেকে সাময়িকভাবে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ছাত্রলীগ নেতা মনিরুল ইসলাম রুবেলের অপরাধ তদন্ত সাপেক্ষে প্রমাণিত হলে উপজেলা ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হবে।

উপজেলা ছাত্রলীগ সভাপতি হাসান মাহমুদ জানান, ব্যক্তি প্রতিহিংসায় একটি মহল উপজেলা ছাত্রলীগের নামে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রচার করছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইনে প্রচারিত বিভ্রান্তিকর মিথ্যা ও বানোয়াট সংবাদের নিন্দা জ্ঞাপন করেছেন।

গণমাধ্যম সূত্রে জানা যায়, চলতি সপ্তাহে কক্সবাজার সমুদ্র সৈকতে আনন্দভ্রমণে যায় ত্রিশাল উপজেলা ছাত্রলীগের উপজেলার সকল পর্যায়ের ছাত্রলীগ নেতৃবৃন্দ। এই ভ্রমণে মনিরুল ইসলাম রুবেলও অংশ নেয়।

২০ ফেব্রুয়ারি রাতে গোপন সূত্রের ভিত্তিতে রাজধানী ঢাকার উত্তরা হাউজবিল্ডিং এলাকায় মনিরুল ইসলাম রুবেলকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে মনিরুল ইসলাম রুবেলের বিরুদ্ধে হাতিরঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত