ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

ঘুষসহ হাতেনাতে আটক, সেই সাব-রেজিস্টার বরখাস্ত

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০২০, ২১:১১

ঘুষসহ হাতেনাতে আটক, সেই সাব-রেজিস্টার বরখাস্ত

কুষ্টিয়ায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) অভিযানে ঘুষের টাকাসহ হাতেনাতে আটক সাব-রেজিস্টার সুব্রত কুমার সিংহকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শুক্রবার বিকেলে জেলা রেজিস্টার প্রভাকর সাহা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সম্প্রতি আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সাব-রেজিস্টার সুব্রত কুমার সিংহকে সাময়িক বরখাস্তের আদেশ পাঠিয়েছে।

রাষ্ট্রপতির আদেশক্রমে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের বিচার শাখা-৬ এর সচিব (দায়িত্বপ্রাপ্ত) মো. গোলাম সারওয়ার স্বাক্ষরিত পত্রে তাকে সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করা হয়।

দুর্নীতি দমন কমিশনের দায়ের করা মামলায় সাব-রেজিস্টার সুব্রত কুমার সিংহ গ্রেপ্তার ও কারাগারে আটক থাকায় সরকারি চাকরি আইন ২০১৮ এর ৩৯ (২) ধারায় আটকের তারিখ থেকে তাকে সাময়িক বরখাস্ত করা হয় বলে পত্রে উল্লেখ করা হয়। এর আগে অফিস সহকারি রফিকুল ইসলাম সাময়িক বরখাস্ত হন।

প্রসঙ্গত, গত বছরের ৭ নভেম্বর কুষ্টিয়া দুদকের উপ-পরিচালক মো. যাকারিয়ার নেতৃত্বে এক অভিযানে কুষ্টিয়া সদর সাব-রেজিস্টার সুব্রত কুমার সিংহ ও অফিস সহকারি রফিকুল ইসলামকে ষুষের এক লাখ টাকাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। প্রায় এক মাস কারাবন্দী থাকার পর জামিনে মুক্ত হয়ে সুব্রত কুমার সিংহ স্বপদে যোগ দেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত