ঢাকা, রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ধামরাইয়ে মন্দিরে ডাকাতি ও মূর্তি ভাংচুর

  ধামরাই প্রতিনিধি

প্রকাশ : ০৪ মার্চ ২০২০, ০৪:৪৬

ধামরাইয়ে মন্দিরে ডাকাতি ও মূর্তি ভাংচুর

ধামরাইয়ে উপজেলার সুয়াপুর গ্রামে গোপাল সাধুর কৃষ্ণ মন্দিরে রাতের আঁধারে প্রায় লক্ষাধিক টাকার অধিক মালামাল লুট ও মূর্তি ভাংচুর করেছে দূর্বৃত্তরা।মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সাইদুর রহমান ও ধামরাই থানা অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা।

অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান বলেন, এটি একটি দুঃখজনক ঘটনা। মন্দিরে ডাকাতি এটি মেনে নেওয়ার মত নয়। যারাই এ ঘটনা ঘটিয়ে থাকুক অতিদ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

এ ব্যাপারে মন্দিরের পুরোহিত নারায়ণ চক্রবর্তী বাদী হয়ে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনায় এলাকা বাসি বলেন, এর আগে মন্দির উদ্ধোধনের পরে মন্দিরের উপরে পিতলের একটি পতাকা চুরি হয়েছিল। আবার আজকে গভীর রাতে মন্দিরের মেইন গেটের ও ভিতরের দরজার তালা ভেঙে ঠাকুরের গায়ে দেওয়া রুপার অলংকার ও একটি রুপার কৃষ্ণের বাসি সেই সাথে মন্দিরে থাকা আসবাবপত্র নিয়ে যায়। একটি ঠাকুর বাহিরে ফেলে ভেঙে ঘুরিয়ে দেয়।

এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

এ ব্যাপারে সূয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফিজুর রহমান সোহরাব বলেন, ডাকাতি কিনা আমি জানিনা তবে থালাবাসন চুরি হয়েছে শুনেছি।

ধামরাই থানার অফিসার ইনর্চাজ দীপক চন্দ্র সাহা বলেন, সুয়াপুরে কৃষ্ণ মন্দিরে রাতের আঁধারে ডাকাতি ও মূর্তি ভাঙ্গার ঘটনা ঘটেছে। এ ব্যপারে একটি অভিযোগ পেয়েছি এবং ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই ঘটনা যারাই ঘটিয়েছে অতিদ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত