ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

গোলাগুলিতে জকির বাহিনীর আরেক সদস্য নিহত

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ০৬ মার্চ ২০২০, ২২:৩৯

গোলাগুলিতে জকির বাহিনীর আরেক সদস্য নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে গোলাগুলিতে রোহিঙ্গা ডাকাত জকির বাহিনীর আরেক সদস্য অজি উল্লাহ (৩০) নিহত হয়েছে। এ সময় ৩ জনকে আটক করা হয়েছে।

শুক্রবার বিকাল চারটার দিকে টেকনাফ সদর ইউনিয়নের হাবিবছড়া পাহাড়ের পাদদেশে এ গোলাগুলির ঘটনা ঘটে। তথ্য নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ।

অজি উল্লাহ মিয়ারমারের মংডুর শহরে ইনসং গোদাপাড়ার (বর্তমানে নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী শিবিরের ই-ব্লক) বাসিন্দা সিরাজুল ইসলামের ছেলে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ আরও বলেন, গোপন তথ্য ভিত্তিতে পুলিশ জানতে পারে- টেকনাফ সদর ইউনিয়নের হাবিরছড়া এলাকার পাহাড়ে একদল রোহিঙ্গা ডাকাত অবস্থান করছেন। তথ্যের ভিত্তিতে পুলিশ পরিদর্শক (তদন্ত) এবিএম এস দোহার নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। ডাকাত দলের সদস্যরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলিবর্ষণ করে।

এ সময় পুলিশ ও কয়েক রাউন্ড গুলিবর্ষণ করলে উভয় দলের মধ্যে গোলাগুলি ঘটে। ঘটনাস্থল থেকে সেনাবাহিনীর দুটি জ্যাকেট, র‌্যাবের পাঁচটি শার্ট, ২টি প্যান্ট, আরকান বিজিপির ৫টি শার্ট, ৩টি প্যান্ট, এলজি বন্দুক তিনটি, ৩৬টি খোসা, তাজা গুলি ১০ রাউন্ড, একটি বিদেশি পিস্তল, গুলি ৪টি, একটি গুলির খোসা, একটি ম্যাগজিন ও ২ হাজার ২০০ ইয়াবা উদ্ধার করা হয়।

এ সময় পুলিশ পরিদর্শক (তদন্ত) এবিএম এস দোহা, উপ-পরিদর্শক (এসআই) সাইফুদ্দিন ও কনস্টেবল খোকন মিয়া আহত হন।

গুলিবিদ্ধ অজি উল্লাহকে প্রথম টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত