ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

টেকনাফে ‘গোলাগুলিতে’ দুই রোহিঙ্গা ডাকাত নিহত

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১২ মার্চ ২০২০, ০৮:৪৩

টেকনাফে ‘গোলাগুলিতে’ দুই রোহিঙ্গা ডাকাত নিহত

কক্সবাজার সমুদ্রসৈকতের মেরিন ড্রাইভ সড়কের টেকনাফ অংশে র‌্যাবের সঙ্গে গোলাগুলিতে দুই যুবক নিহত হয়েছেন। তারা রোহিঙ্গা ডাকাত জকির বাহিনীর সদস্য বলে দাবি করেছে র‌্যাব।

বুধবার দিনগত রাতে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি এক নলা বন্দুক, ১১ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। র‌্যাবের দাবি, এ ঘটনায় তাদের তিন সদস্য আহত হয়েছেন।

নিহতরা হলেন, কক্সবাজারের রামুর পূর্ব উমখালীর আবদুস শুক্কুরের ছেলে সাইফুল ইসলাম সোহেল ওরফে ডিবি সাইফুল (৩৮) ও টেকনাফের হ্নীলার লেদা পশ্চিম পাড়ার নুর আহমদের ছেলে নুর কামাল ওরফে সোনাইয়া ডাকাত (৩৪)। এদের মাঝে ডিবি সাইফুল রোহিঙ্গা ডাকাত জকির গ্রুপের সেকেন্ড ইন কমান্ড এবং দু’জনই গ্রুপে সক্রিয় সদস্য বলে দাবি র‌্যাবের।

র‌্যাব-১৫ এর টেকনাফ ক্যাম্পের কোম্পানি কমান্ডার মির্জা শাহেদ মাহতাব জানান, রাতে সশস্ত্র ডাকাত দল মেরিনড্রাইভ সড়কে জড়ো হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল সেখানে গেলে ডাকাত দলের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছুড়ে। এক পর্যায়ে পরিস্থিতি শান্ত হলে ঘটনাস্থল থেকে দু’জনের মরদেহ, অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।

তিনি জানান, নিহত দু’জনই রোহিঙ্গা ডাকাত সর্দার জকির গ্রুপের সদস্য। নিহতদের মরদেহ টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। সেখান থেকে ময়নাতদন্তের জন্য মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত