ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

একসাথে ভেসে উঠলো দুই লাশ

  রূপগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৮ মার্চ ২০২০, ১৬:৪৬

একসাথে ভেসে উঠলো দুই লাশ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একই দিনে একই সাথে শীতলক্ষ্যা নদীতে ভেসে উঠল দুই লাশ। লাশের নাম পরিচয় এখনও জানা যায়নি। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

বুধবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মুড়াপাড়া বাজার সংলগ্ন একটি ডকইয়ার্ডের সামনে শীতলক্ষ্য নদী থেকে ১টি এবং একই সময় উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ভাউলিয়াপাড়া এলাকার খোকনের ডকইয়ার্ডের সামনে থেকে ১টি অজ্ঞাতনামা লাশ উদ্ধার করে রূপগঞ্জ থানা পুলিশ।

রূপগঞ্জ থানার এসআই নাজিম উদ্দিন জানান, বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ভাউলিয়াপাড়া ও মুড়াপাড়া বাজার থেকে স্থানীয় জনতা ফোন করে জানান, শীতলক্ষ্যা নদীতে লাশ ভেসে আছে। পরে পুলিশ গিয়ে লাশ দুটি উদ্ধার করে।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে অন্য কোথাও হত্যা করে রাতের আধারে শীতলক্ষ্যা নদীতে লাশ ফেলে যায় দুর্বৃত্তরা। তবে ময়নাতদন্তের রির্পোট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, শীতলক্ষ্যা নদী থেকে বুধবার সাড়ে ১২টার দিকে দু’টি নাম পরিচয়হীন লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদরে জেনারেল হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত