ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

নির্মাণসামগ্রী ভেঙে পড়ে

রূপপুর প্রকল্পের এক শ্রমিকের মৃত্যু

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৪ মার্চ ২০২০, ১৪:৪৩  
আপডেট :
 ২৪ মার্চ ২০২০, ১৫:১৬

রূপপুর প্রকল্পের এক শ্রমিকের মৃত্যু

পাবনার ঈশ্বরদী উপজেলার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে নির্মাণসামগ্রী ভেঙে গায়ের উপর পড়ে এক শ্রমিক মারা গেছেন। নিহত শ্রমিকের নাম আব্দুল খালেক (৪০)।

সোমবার দুুপুরে প্রকল্পের ভেতরে ১ নম্বর ইউনিটের কাছে কর্মরত অবস্থায় ওই শ্রমিকের শরীরের উপর লোহার রড ভেঙে পড়ায় তিনি আহত হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকেলে মারা যান।

নিহত আব্দুল খালেক উপজেলার পাকশী ইউনিয়নের রূপপুর জিগাতলা এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে। তিনি রূপপুর প্রকল্পে ‘রোসেম’ নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে শ্রমিকের কাজ করতেন।

‘রোসেম’ -এ কর্মরত কয়েকজন শ্রমিক জানান, আব্দুল খালেক সোমবার বিদ্যুৎ প্রকল্পে কাজ করার সময় হঠাৎ একটি রড ভেঙে তার গায়ের ওপর পড়ে। এতে গুরুতর আহত হন তিনি। তাকে দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিকেল ৩টায় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে ‘রোসেম’ কোম্পানির দোভাষী আবদুল্লাহ জানান, প্রয়োজনীয় ব্যবস্থা থাকার পরও অসাবধানতার কারণে খালেকের মৃত্যু হয়েছে। কোম্পানির নিয়ম অনুযায়ী তার পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করা হবে।

ঘটনার সত্যতা স্বীকার করে ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ এমএম

  • সর্বশেষ
  • পঠিত